ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
888
দেবিদ্বার উপজেলা পরিষদ উপনির্বাচন আজ
Published : Sunday, 28 February, 2021 at 12:00 AM, Update: 28.02.2021 2:16:02 AM
দেবিদ্বার উপজেলা পরিষদ উপনির্বাচন আজশাহীন আলম, দেবিদ্বার।
আজ রবিবার।  দেবিবদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান শূন্য পদে উপনির্বাচন। সকাল থেকে  উপজেলার ১১৪টি ভোটকেন্দ্রে একযোগে শুরু হবে ভোটগ্রহণ। নির্বাচনী পরিবেশ নির্বিঘœ রাখতে আইন-শৃঙ্খলা বাহিনীর বাড়তি তৎপরতা দেখা গেছে। শনিবার (২৭ ফেব্রুয়াির) সন্ধ্যার পর থেকে প্রতিটি ভোট কেন্দ্রে বাড়তি পুলিশ ও র‌্যাব, বিজিবিসহ অন্যান্য আইন শৃংখলারক্ষাকারী বাহিনীর উপস্থিতি ল্য করা গেছে। বিশেষ করে উপজেলা সদরের আশপাশের ভোটকেন্দ্রে বাড়তি সতর্কতা রয়েছে। গুরুত্বপূর্ণ এলাকা ও বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি করতে দেখা গেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের। র‌্যাব-পুলিশের পাশাপাশি সার্বিক নিরাপত্তায় টহল দিতে দেখা গেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ও আনসার সদস্যদের। পোশাকধারী আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিপুল সংখ্যক সাদা পোশাকের সদস্যরা দায়িত্বপালন করছেন। আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে প্রতিটি এলাকায়  দ্রুততার সাথে ব্যবস্থা গ্রহনে সহকারী নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ষ্ট্রাইকিং ফোর্সসহ বিপুল সংখ্যক র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসার মোতায়নের ব্যবস্থা রাখা হয়েছে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আলতাফ হোসেন বলেন, উপজেলার ১১৪ টি ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। ভোট কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার ও পুলিং অফিসারদের মাধ্যমে নির্বাচনের দিন ভোরে ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ প্রয়োজনীয় সামগ্রী পাঠানো হবে। নির্বাচনে প্রতিদ্বন্দ¦ী আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, দেবিদ্বারে নৌকা প্রতীকের জোয়ার সৃষ্টি হয়েছে, অবাধ ও সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটারদের রায়ে আমি বিজয়ী হবো, ইনশাল্লাহ।
অপরদিকে,  বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ.এফ.এম. তারেক মুন্সী বলেন, এ আসন ধানের শীষ প্রতীকের। প্রশাসনের নির্দেশিত সুষ্ঠ নির্বাচন হলে এবং ভোটাররা অবাধে ভোট কেন্দ্রে যেয়ে ভোট প্রদানের সুযোগ পেলে বিপুল ভোটে আমি বিজয়ী হবো, ইনশাল্লাহ। জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মনোনীত মো. আব্দুল আউয়াল সরকার এবং স্বতন্ত্র আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বী আবদুল হক খোকন বলেন, অবাধ ও নিরপেক্ষ  নির্বাচন হলে বিজয়ের আশাবাদী।
উল্লেখ্য,গত বছরের ৩ ডিসেম্বর দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নুল আবেদীনের মৃত্যু হলে চেয়ারম্যান পদটি শূন্য হয়। এরপর ১৭ জানুয়ারী নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আজ ২৮ ফেব্রুয়ারী সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};