ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় মুক্তিপণ দিয়ে অপহৃত স্কুল ছাত্র উদ্ধার
Published : Friday, 9 April, 2021 at 12:00 AM, Update: 10.04.2021 12:26:53 AM
কুমিল্লায় মুক্তিপণ দিয়ে অপহৃত স্কুল ছাত্র উদ্ধারনিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় মুক্তিপণ দিয়ে আনাস ইসলাম নুহিন নামের অপহৃত এক স্কুল ছাত্র অপহরণকারীদের কবল থেকে মুক্তি পেয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে অপহরণকারীরা তাকে মাইক্রোবাসে নিয়ে এসে নগরীর আলেখারচর বিশ্বরোডে ফেলে পালিয়ে যায়। নুহিন জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট খোরশেদ আলমের পুত্র এবং পদুয়ার বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র। তাদের গ্রামের বাড়ি একই উপজেলার ভুলইন ইউনিয়নের হাজতখোলা গ্রামে।
পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকালে নগরীর পদুয়ার বাজার বিশ্বরোডের বাসা থেকে শিশু নাহিন দোকানে যাবে বলে বের হয়। পরে সে বাসায় ফিরেনি। একটি অপহরণকারী চক্র নুহিনকে (১০) আইসক্রিমের লোভ দেখিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ঘটনায় রাতে পরিবারের প থেকে সদর দণি মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়। ওই শিশুর বাবা এডভোকেট খোরশেদ আলম জানান, ঘটনার রাতে একটি মোবাইল নম্বর থেকে তার নিকট ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরে অপহরণকারীদের একটি নগদ নম্বরে ৩৫ হাজার টাকা প্রেরণের পরই তাকে ছেড়ে দেয়া হয়। এর আগে অপহরণের খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ ও সদর দণি মডেল থানা পুলিশ ওই শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে।
শুক্রবার রাতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান জানান, ওই শিশুটি অপহরণের পর থেকে ডিবি ও থানা পুলিশের একাধিক টিমের তৎপরতায় অপহরণকারীরা শিশুটিকে রেখে পালিয়ে যায়। অপহরণকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।