ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় নির্বাচনের আগেরদিন ২৯ ককটেলসহ আটক সাত
Published : Saturday, 25 December, 2021 at 5:47 PM
কুমিল্লায় নির্বাচনের আগেরদিন ২৯ ককটেলসহ আটক সাতকুমিল্লায় ইউপি নির্বাচনের আগেরদিন বিপুল পরিমাণ ককটেল, দেশীয় অস্ত্র ও বোমা তৈরির সরঞ্জাম জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় সাতজনকে আটক করা হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) সদর উপজেলার পাচথুবী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের গোলাবাড়ি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুমিল্লা সদর উপজেলার কাটাবির এলাকার উজির মিয়ার ছেলে মো. হৃদয় (২২), দৌলতপুর এলাকার মোজ্জাফরের ছেলে মো. রিপন (২৮), চাঁনপুর এলাকার মৃত বাদল মিয়ার ছেলে মো. রবিউল ইসলাম (২৭), মুরাদপুর এলাকার হাসান মিয়ার ছেলে মো. জুয়েল (২৫), ঢুলিপাড়া এলাকার সিরাজ মিয়ার ছেলে মো. রুবেল (২৬), কাপ্তান বাজার এলাকার বাবুল মিয়ার ছেলে ফজলুর রাব্বি (২৪) ও বুড়িচং উপজেলার বুডবুড়িয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে মাহমুদ উল্লাহ (২৩)।

কুমিল্লায় নির্বাচনের আগেরদিন ২৯ ককটেলসহ আটক সাত
র‌্যাব-১১ সিপিসি২ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচন ঘিরে উপজেলার পাচথুবী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের গোলাবাড়ি এলাকায় একটি বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ মজুত করা হয়। এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে ২৯টি ককটেল, সাতটি রামদা, একটি চাইনিজ কুড়াল এবং বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জামসহ সাতজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলার প্রক্রিয়া চলছে।


রোববার (২৬ ডিসেম্বর) কুমিল্লার চৌদ্দগ্রাম, কুমিল্লা সদর ও ব্রাহ্মণপাড়া উপজেলার ২৬টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।কুমিল্লায় নির্বাচনের আগেরদিন ২৯ ককটেলসহ আটক সাত