ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
লাকসামে মুক্তিযোদ্ধার ভাষ্কর্য ভাঙার চেষ্টাকালে যুবক আটক
Published : Thursday, 14 January, 2021 at 12:00 AM
লাকসামে মুক্তিযোদ্ধার ভাষ্কর্য ভাঙার চেষ্টাকালে যুবক আটকলাকসাম প্রতিনিধি : লাকসামে সদ্য নির্মিত মুক্তিযোদ্ধার ভাষ্কর্য্য ভাঙার চেষ্টাকালে গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে গোলাম সারওয়ার (২৫) নামে এক যুবককে পুলিশ আটক করেছে। আটককৃৃত ওই যুবক নোয়াখালীর সুধারাম থানার ধুমচর গ্রামের গোলাম মাওলার ছেলে বলে পুলিশ জানিয়েছেন।
পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, লাকসাম রেলওয়ে জংশনের প্রবেশ পথে লাকসাম পৌরসভা কর্তৃক মুক্তিযোদ্ধার এই ভাষ্কর্য্যটি নির্মাণ করেন। ওই দিন গভীর রাতে এক যুবক ভাষ্কর্য্যটির ওপরে ওঠে ভাঙার চেষ্টা করে। এসময় স্থানীয় কয়েকজন সিএনজি চালিত অটোরিক্সা চালকের নজরে পড়লে তারা ওই যুবককে আটক করে। পরে সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. তোফাজ্জল হোসেন ঘটনার সত্যতা এবং ওই যুববকে আটকের বিষয়টি নিশ্চিত করে তিনি মুঠোফোনে বলেন, আটককৃত ওই যুবকের আচার-আচরণ অস্বাভাবিক। ধারণা করা হচ্ছে, সে মানষিকভাবে অপ্রকৃতস্থ। তবে ওই যুবকটির অভিভাবকদের সংবাদ দেওয়া হয়েছে। তাঁরা আসলে আলোচনাক্রমে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।