ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
স্বাধীনতা টি-১০ ক্রিকেট টুর্নামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এমপি বাহার
ক্রীড়া ও সংস্কৃতিতে জেলা কুমিল্লা পিছিয়ে থাকবে না
Published : Saturday, 3 April, 2021 at 12:00 AM, Update: 03.04.2021 1:13:55 AM
ক্রীড়া ও সংস্কৃতিতে জেলা কুমিল্লা পিছিয়ে থাকবে নামাসুদ আলম।।

ক্রড়ী ও সংস্কৃতি জেলা কুমিল্লা পিছিয়ে থাকলে বাংলাদেশ এগিয়ে যেতে পারে না। আমরা সকলে মিলে কুমিল্লাকে এগিয়ে নিবো। এই কুমিল্লার খেলাধুলাকে আবারও এগিয়ে নিতে গোমতী নদীর পাড়ে শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে। সেখানে আমাদের শিশু, কিশোর ও তরুণ-যুবকরা প্রাণভরে খেলাধুলা করবে।

তিনি বলেন, আজকে আমাদের ছেলেরা বিশ্বজয় করছেন। সাকিবুল হাসানের মতো ক্রিকেটার বিশ্বের সেরা অলরাইন্ডার হচ্ছেন। যা পাকিস্তানের শোষকদের সময়ে সম্ভব ছিলো না। স্বাধীন বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত স্বাধীনতা টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ সম্পূন্নভাবে শেষ করায় ক্রিকেট কমিটির সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।    

শুক্রবার কুমিল্লা জিলা স্কুল মাঠে কুমিল্লা ক্রিকেট কমিটির আয়োজিত স্বাধীনতা টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনির সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, কুমিল্লা জিলা স্কুলের প্রধান শিক্ষিকা রাশেদা আক্তার।

এসময় ছিলেন, বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের যুগ্মসচিব মাসুদ রানা, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমান ও কুমিল্লার জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সুচনা, পুরস্কার বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন, কুমিল্লা ক্রিকেট কমিটির সদস্য সচিব নাঈম ইউসুফ রেইন।