ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চাঁদপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১
Published : Wednesday, 7 April, 2021 at 9:14 PM
চাঁদপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে পিকআপ-সিএনজি’র সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। বুধবার বিকেলে ওই সড়কের ঘোষের হাট ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি স্কুটারের এক যাত্রী নিহত হয়েছে। নিহত জসিম গাজী (২৮) ফরিদগঞ্জ উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম পোয়া গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন, সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের মদিনা মার্কেট এলাকার সিএনজি চালক জুয়েল ঢালী (৩৮), হাইমচর উপজেলার আলগীবাজার গ্রামের হারুন-অর-রশিদ (৩১) ও আবদুল হামিদ (৫৫)। এদের মধ্যে আব্দুল হামিদ প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। গুরুতর আহত দু’জন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
প্রত্যক্ষদর্শী ও সিএনজি চালক জুয়েল ঢালী জানান, বুধবার বিকেলে সে তার সিএনজি চালিয়ে চাঁদপুরের দিকে আসছিল। হঠাৎ ঘোষের হাট এলাকায় গেলে চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া বেপরোয়া পিকআপভ্যানটি পেছন থেকে তার সামনে থাকা প্রথমে একটি সিএনজিকে আঘাত করে নিয়ন্ত্রন হারিয়ে, রাস্তার রং সাইডে গিয়ে তার সিএনজিতে সংঘর্ষ বাঁধিয়ে দেয়। এতে দুটি সিএনজি রাস্তার পাশে ছিটকে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। সিএনজিতে থাকা একজন যাত্রী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং বাকি ৩ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় জনতা ওই পিকআপ’টি আটক করে রাখেন।