ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
685
বাবার হাতে ছেলে খুন, মামলার ২৪ ঘণ্টায় চার্জশিট
Published : Tuesday, 8 June, 2021 at 8:41 PM
বাবার হাতে ছেলে খুন, মামলার ২৪ ঘণ্টায় চার্জশিটমুন্সিগঞ্জের শ্রীনগরে বাবার ছুরিকাঘাতে ছেলে হত্যার ঘটনায় মামলা দায়ের ২৪ ঘণ্টার মধ্যেই অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। এতে নিহত লিমন ব্যাপারীর (৩২) বাবা গিয়াসউদ্দিন ব্যাপারীকে (৬৫) একমাত্র আসামি করা হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক আবু জায়েদ মো. নাজমুন নুর এই অভিযোগপত্র দাখিল করেন।

পুলিশ সূত্রে জানা যায়, মুন্সিগঞ্জের মধ্যে কোনো হত্যাকাণ্ডের ঘটনায় এটিই সবচেয়ে দ্রুততম চার্জশিট দাখিলের রেকর্ড।

এর আগে সোমবার (৭ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার দেউলভোগ এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পরই বাবা গিয়াসউদ্দিন ব্যাপারীকে আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে উপজেলার দেউলভোগ এলাকার স্থানীয় বাসিন্দা গিয়াসউদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠানে এসে টাকার জন্য বায়না ধরে ছেলে লিমন ব্যাপারী। এতে তিনি রাজি না হওয়ায় লিমন স্টিলের পাইপ দিয়ে তাকে মারধর শুরু করেন। উপায় না দেখে গিয়াসউদ্দিন পাশের চায়ের দোকানের আদা-লেবু কাটার ছুরি দিয়ে ছেলের বুকে আঘাত করেন।

এ সময় লিমন মাটিতে লুটিয়ে পরলে গিয়াসউদ্দিন ও স্থানীয়রা দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক লিমনকে মৃত ঘোষণা করেন। পুলিশ হাসপাতাল থেকে বাবা গিয়াসউদ্দিনকে আটক করে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, ‘সোমবার বিকালে হত্যাকাণ্ডের পর রাতে নিহতের মা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। আসামি গিয়াসউদ্দিনকে গ্রেফতারের পর মঙ্গলবার আদালতে পাঠালে স্বেচ্ছায় জবানবন্দি দেয়।’

তিনি আরও বলেন, ‘এদিন ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরপরই ঘাতক বাবাকে একমাত্র আসামি করে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করেছে। এটিই এখন পর্যন্ত মুন্সিগঞ্জের সবচেয়ে দ্রুত চার্জশিট প্রদানের রেকর্ড।’

উল্লেখ্য, এর আগে একই থানায় গৃহবধূ পারভীন বেগম হত্যা মামলার ঘটনায় পুলিশ ঘাতক স্বামীকে গ্রেফতার করে ৭২ ঘণ্টার মধ্যে আদালতে অভিযোগপত্র দাখিল করেছিল। ৬ জুন ওই অভিযোগপত্র দাখিল করা হয়েছিল।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};