ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
462
তিতাসে অগ্নিকান্ডে দুটি গরু টিনের ঘর পুরে ছাই
কবির হোসেন
Published : Saturday, 3 July, 2021 at 6:14 PM
তিতাসে অগ্নিকান্ডে দুটি গরু টিনের ঘর পুরে ছাইকুমিল্লার তিতাস উপজেলায় অগ্নিকান্ডে দুইটি গরু ও টিনের ঘর পুরে ছাই এবং আহত হয়েছে দুটি গরু। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত আনুমানিক ১২ টায় উপজেলা সদর কড়িকান্দি ইউনিয়নের রাজাপুর গ্রামের কাইয়ুম খানের বাড়িতে। সরেজমিনে গিয়ে দেখা যায় দুই রুম বিশিষ্ট একটি দোচালা টিনের ঘরের এক রুমে চারটি গরু আরেক রুমে থাকার আসভাবপত্র ছিল।এর মধ্যে দুইটি গরু ও আসভাবপত্র পুরে ছাই হয়ে গেছে,আহত হয়েছে বড় দুইটি গরু। ক্ইায়ুম খান বলেন রাত আনুমানিক ১২ টায় বিদ্যুৎতের সর্টসার্কিট থেকে আগুন লেগে মুহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে,আমার ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এসে আগুন নিবায়,এর মধ্যে দুইটি গরু পুড়ে মারা গেছে এবং দুইটি আহত হয়েছে। রাতেই আমি ইউপি চেয়ারম্যানকে জানাইলে তিনি সকালে পশু ডাক্তার পাঠিয়েছেন কিন্তু আসেননি। আজ সকালে উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল আলম মুরাদ এসে আমাকে আর্থিক সহযোগিতা করে গেছে এবং ইউএনও স্যার ও ওসি সাহেব আসছিল,ওনারাও সহগযোগিতা করবেন বলে বলেগেছেন। কাইয়ুম খানের স্ত্রী জেকিয়া বলেন বাবারে আমি দার দেনা করে বড় দুইডা গরু কিনছি কোরবানির ঈদে বেচার জন্য,আগুনে আমার সব শেষ হয়ে গেছে। তিতাস-হোমনা ফায়ার সার্ভিসকে ফোন দিলে ফায়ার ফাইটার শফিকুল ইসলাম বলেন আমাদেরকে কেউ ফোন দেয়নি,জানালে অবশ্যই যাইতাম।উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ বলেন আমি সকালে খবর পেয়ে ঘটনা স্থলে যাই এবং আমার সাধ্য মতো ক্ষতিগ্রস্থ পরিবারকে আর্থিক সনহযোগিতা করেছি।ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়া বলেন রাতেই আমাকে ফোন দিয়ে ছিল,আমি ফোন পেয়ে সাথে সাথে প্রাণিসম্পাদ কর্মকর্তা ডা. আব্দুল মান্নান মিয়াকে ফোন দিয়েছি,তিনি রাতে যেতে পারেননি,আজ সকালে গিয়েছেন। প্রাণিসম্পাদ কর্মকর্তা ডা.আব্দুল মান্নান মিয়া বলেন আমি সরেজমিনে গিয়েছি এবং আহত গরু দুটিকে চিকিৎসা দিয়েছি,আশাকরি আল্লাচাহেত গরু দুটি সুস্থ্য হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মোছম্মৎ রাশেদা আক্তার বলেন খবর পেয়ে আজ সকালে আমি এবং তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস ঘটনা স্থলে গিয়েছি এবং ক্ষতিগ্রস্থ পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুই বান্ডিল ডেউ টিন ও নগদ ছয় হাজার টাকা দেয়া হবে।
ছবির ক্যাপশন: তিতাসে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ঘর পরিদর্শন করছেন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস। 






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};