ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মনোহরগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২২ জনকে অর্থদন্ড
মোঃ হুমায়ুন কবির মানিক
Published : Sunday, 4 July, 2021 at 5:29 PM
মনোহরগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২২ জনকে অর্থদন্ডকরোনার সংক্রমণ নিয়ন্ত্রণে সারা দেশে কঠোর লকডাউন চলছে। মাঠ পর্যায়ে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা প্রশাসন। লকডাউনের ৩য় দিন শনিবার ও ৪র্থ দিন রবিবার মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানার নেতৃত্বে মনোহরগঞ্জ বাজারসহ উপজেলার ১১ ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালিত হয়।
লকডাউন ও স্বাস্থবিধি অমান্য করায় শনিবার ১৬ জনকে সর্বমোট ৮ হাজার ৯ শ’ টাকা এবং রবিবার ৬ জনকে সর্বমোট ৪ হাজার ৭ শ’ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। অভিযানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজিয়া হোসেন সহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
লকডাউন ও স্বাস্থবিধি অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা বলেন, ‘১ জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নের জন্য সরকারি ভাবে নির্দেশনা দেয়া হয়েছে। এসময়ের মধ্যে জরুরী সেবার আওতাভুক্ত এবং পণব্যাহী গাড়ী ছাড়া সকল প্রকার যানবাহন বন্ধ থাকবে। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কাঁচাবাজার এবং সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত খাবার পার্সেলের জন্য হোটেল-রেস্তোরা খোলা রাখার অনুমতি দেয়া হয়েছে। এ ছাড়া সকল প্রকার দোকান-পাট বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। সরকারি নির্দেশনা বাস্তবায়নে মনোহরগঞ্জ উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।’