ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
464
মনোহরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ
মোঃ হুমায়ুন কবির মানিক
Published : Friday, 9 July, 2021 at 6:25 PM
মনোহরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণদুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রানালয়ের অর্থায়নে কুমিল্লার মনোহরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ৪ হাজার ৬ শ’ ৭৫ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলামের নির্দেশনা মোতাবেক দরিদ্র মানুষদের হাতে হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
গতকাল উপজেলার প্রত্যেক ইউনিয়ন ৪২৫ হারে ১১ ইউনিয়নে সর্বমোট ৪ হাজার ৬ শ’ ৭৫ দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাউল, ৫ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ২টি করে সাবান দেয়া হয়। এছাড়াও যারা সরকারি তথ্যসেবা নম্বর ৩৩৩-এ কল করে খাদ্য সহায়তা চেয়েছিলো, তাদেরকেও খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওয়াসিম, উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন সহ স্ব স্ব এলাকায় প্রত্যেক ইউপি চেয়ারম্যান ও সচিবগণ উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা বলেন, ‘সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে লকডাউন চলছে। লকডাউনে সব কিছু বন্ধ থাকায় নিম্ন আয়ের মানুষেরা কিছুটা সমস্যায় পড়েছে। লকডাউনের কারণে তারা যেনো ক্ষতিগ্রস্থ না হয়, সেজন্য মাননীয়  স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম স্যারের নির্দেশনা মোতাবেক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নিম্নবিত্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আর জরুরি প্রয়োজনে খাদ্য সহায়তার জন্য উপজেলা প্রশাসনের হটলাইন নাম্বার আছে। যাদেরই খাদ্য সহায়তা লাগবে, তারা ফোন দিলেই বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে যাবে।’ এসময় করোনা প্রতিরোধে সরকারের দেয়া বিধি নিষেধ মেনে চলার আহবান জানান তিনি।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};