ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1193
দেবিদ্বারে পূর্ব শত্রুতার জেরে বাড়ি-ঘরে হামলা, আহত ৩
শাহীন আলম
Published : Tuesday, 27 July, 2021 at 6:50 PM
দেবিদ্বারে পূর্ব শত্রুতার জেরে বাড়ি-ঘরে হামলা, আহত ৩
কুমিল্লার দেবিদ্বারে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। সোমবার রাতে উপজেলার মোহনপুর ইউনিয়নের ছোটনা পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।
এ সময় বাঁধা দিতে আসলে সালমান খান নামে এক যুবকসহ তিনজনকে এলোপাতারি কুপিয়ে আহত করা হয়। এর মধ্যে সালমান খানকে উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় শেষে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সালমান খান (২৩) ছোটনা পূর্বপড়া গ্রামের মো. বশির খানের ছেলে। সে ঢাকায় একটি কোম্পানীতে চাকরি করে। ঈদের ছুটিতে বাড়ি আসেন।  
এ ঘটনায় মঙ্গলবার বিকালে সালমানের মা শিরিনা বেগম বাদী হয়ে দেবিদ্বার থানায় ৬জনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলো, একই এলাকার মোশারফ খান, আরিফ খান, সাইদুল খান, জাসেদ আলম, জানে আলম এবং জাহানারা বেগম।  পুলিশের উপপরিদর্শক মো.ইকতিয়ার মিয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আইনগত সকল সহযোগিতার আশ্বাস দেন।  
এজহার ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত এক বছর আগে অন্যের জায়গা কবর দেয়া নিয়ে সালমানের জেঠা হাবিবুর রহমানের সাথে কথা কাটাকাটি হয়ে একই বাড়ির মোশারফ খান আরিফ খানদের সাথে। ওই সময়ে সালামান খান জেঠা হাবিবুর রহমানের পক্ষ হয়ে কথা বলায় দ্বন্ধ আরও গভির হয়। পূর্বের  ওই শত্রুতার জের ধরে শালমান খানকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ।  এতে সালমানের মাথাসহ পুরো শরীরে রক্তাক্ত জখম হয়। একাধিক স্থানীয় জানান, হামলার ঘটনায় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। কেউ বাঁধা দেয়ার সাহস করেনি। 

আহত সালমানের বোন মোসা. সালমা আক্তার বলেন, সোমবার রাত সাড়ে ১১টার দিকে পূর্ব শত্রুতার জেরে ১০/১২ জন রাম’দা, চাইনিজ কুড়াল, শাবল, দা’সহ দেশীয় অস্ত্র নিয়ে অর্তকিত হামলা চালিয়ে ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট চালায়। হামলাকারীরা আমার ভাই ভাই সালমানকে অর্তকিত কুপিয়ে আহত করে। 
ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম বলেন, হামলার ঘটনা শুনেছি। কয়েকদিন পর পর এমন হামলা ও মারধরের ঘটনা ঘটে। থানায় মামলা হলে তদন্ত করে সুষ্ঠু বিচারের দাবি করছি।   
এ ব্যাপারে অভিযুক্ত কয়েকজনের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের সকলের ফোন বন্ধ পাওয়া যায়। 
অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান বলেন, ছোটনার এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন আহত সালমানের মা শিরিনা বেগম। ঘটনাস্থাল পুলিশ পরিদর্শন করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।  






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};