ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1056
পথচারীকে ধাক্কা দেওয়া প্রাইভেটকার আটকাতে গিয়ে প্রাণ গেল চান্দিনার সন্তান শান্তের
রণবীর ঘোষ কিংকর।
Published : Friday, 10 September, 2021 at 8:01 PM
পথচারীকে ধাক্কা দেওয়া প্রাইভেটকার আটকাতে গিয়ে প্রাণ গেল  চান্দিনার সন্তান শান্তেররাজধানীতে পথচারীকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার সময় বেপরোয়া গতির প্রাইভেটকার আটকাতে গিয়ে প্রাণ হারালো কুমিল্লার চান্দিনার সন্তান শান্ত (১৫)। একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে বাকরূদ্ধ পরিবার।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বাদ জুম্মা নিজ বাড়ি চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের ফাঐ গ্রামে চিরনিন্দ্রায় শায়িত করা হয় স্কুল ছাত্র আবুল কালাম আজাদ শান্ত’র মরদেহ। এর আগে বৃহস্পতিবার রাত ৯টায় রাজধানীর মিরপুর ইসিবি চত্বরে প্রাইভেটকার চাপায় নিহত হয় ওই স্কুল ছাত্র।

নিহত শান্ত ফাঐ গ্রামের সেনা বাহিনীতে চাকুরীরত সার্জেন্ট কামাল হোসেন এর ছেলে। পিতা ঢাকা ক্যান্টনমেন্ট চাকুরী করার সুবাদে রাজধানীর মিরপুর মানিকদি এলাকার বসবাস করতো এবং আদমজী ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজে দশম শ্রেণীতে অধ্যয়ণরত ছিল শান্ত।

জানা যায়, বেপরোয়া গতির একটি প্রাইভেটকার কালশী ফ্লাইওভারে ওঠার আগে এক পথচারীকে ধাক্কা দেয়। তখন লোকজন গাড়িটিকে ধাওয়া দিলে সেই ফ্লাইওভার দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ফ্লাইওভারের গোড়ায় (মিরপুর ইসিবি চত্বরে) দাঁড়িয়ে থাকা শান্ত গাড়ির সামনে দাঁড়িয়ে গাড়িটির পথরোধ করার চেষ্টা করে। কিন্তু ঘাতক চালক শান্তকে গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু তার। স্থানীয়রা গাড়িটিকে আটক করলে তাৎক্ষনিক ভাবে চালক পালিয়ে যায়। পরদিন শুক্রবার সকালে উত্তরা থেকে গাড়ি চালক শাহিনকে আটক করে ক্যান্টনমেন্ট থানা পুলিশ।

নিহতের জেঠাতো ভাই মোয়াজ্জেম হোসেন জানান- এক ভাই, এক বোনের মধ্যে শান্ত বড়। তার ছোট বোনটির বয়স ৬ বছর। একমাত্র সন্তানকে হারিয়ে বাকরূদ্ধ হয়ে গেছে গোটা পরিবার। আমার চাচা ও চাচী (নিহতের পিতা ও মাতা) একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে বারবার মুর্ছা যাচ্ছেন। শুক্রবার বাদ জুম্মা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার পর তারা (শান্ত’র পরিবার) ঢাকায় ফিরে গেছেন।

তিনি আরও জানান, চাচা সেনা বাহিনীর মেডিকেল কোড়ে আছেন। ঢাকা ক্যান্টনমেন্ট চাকুরী করা কালে করোনা ইউনিটে কর্মরত অবস্থায় তিনিও করোনা আক্রান্ত হন। গত ২ মাস আগে তিনি আইসিইউ’তে ভর্তিও ছিলেন। সুস্থ হওয়ার পর তিনি সিলেট ক্যান্টনমেন্টে বদলী হয়েছেন। কিন্তু পরিবারে ঢাকাতেই থাকেন।

ক্যান্টনমেন্ট থানার অফিসার ইন-চার্জ (ওসি) কাজী শাহান হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর তার সহপাঠীরা ওই এলাকায় সড়কে অবস্থান নিয়ে বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ করে দেয়। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে চালককে গ্রেফতারের আশ্বাস দিলে সড়ক অবরোধ ছাড়ে তারা। পরদিন শুক্রবার সকালে উত্তরা থেকে ওই চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};