ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা বিশ্ববিদ্যালয় বাস স্টাফের সাথে এ্যাম্বুলেন্স চালকদের সংঘর্ষ, আহত ২
বশিরুল ইসলাম
Published : Wednesday, 22 September, 2021 at 9:14 PM
কুমিল্লা বিশ্ববিদ্যালয় বাস স্টাফের সাথে এ্যাম্বুলেন্স চালকদের সংঘর্ষ, আহত ২কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাস স্টাফদের সাথে একটি রোগীবাহী এ্যাম্বুলেন্স চালকের বাকবিতণ্ডার জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে।  ২২ সেপ্টেম্বর বুধবার বিকাল সাড়ে ৫টায় কুমিল্লা টাওয়ার হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের বাসের চালক ও সহকারী গুরুতর আহত হয়েছে। অভিযোগ উঠেছে, বাকবিতণ্ডার এক পর্যায়ে এ্যাম্বুলেন্স চালকদের একটি গ্রুপ তাদের উপর হামলা চালায়। আহতদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। 

সূত্র জানায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একটি বাস নগরীর টমছন ব্রিজ থেকে কান্দির পাড় আসার পথে কুমিল্লা টাওয়ারের সামনে আসলে কান্দিরপাড় থেকে মেডিক্যাল সেন্টার হাসপাতালের উদ্দেশ্যে যাওয়া কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি এ্যাম্বুলেন্স যানজট উপেক্ষা করে সরাসরি হাসপাতালে প্রবেশ করতে চাইলে বাস স্টাফ ও এ্যাম্বুলেন্স চালকের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এর এক পর্যায়ে ৫/৭ জন ব্যক্তি বাসের হেলপার আব্দুস সাত্তারকে টেনে বাস থেকে নামিয়ে মারধর করে। এসময় বাসটি রাস্তায় প্রায় ১ঘন্টা দাঁড়িয়ে থাকে। ফলে টমসন ব্রিজ থেকে কান্দিরপাড় পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। 
খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় ঘটনাস্থলে আসেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী কামাল উদ্দিন, সহকারী প্রক্টর নূর মোহাম্মদ রাজু ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ।  এসময় পুলিশের একটি দলও ঘটনাস্থলে এসে বিষয়টির খোঁজ খবর নেন। কুমিল্লা বিশ্ববিদ্যালয় বাস স্টাফের সাথে এ্যাম্বুলেন্স চালকদের সংঘর্ষ, আহত ২
কোতয়ালী থানার ওসি আনোয়ারুল আজিম জানান, যারাই ঘটনা ঘটিয়েছে তাদেরকে সিসি ক্যামেরার ফুটেজ দেখে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। ঘটনার সাথে জড়িত এ্যাম্বুলেন্সটি আটক করা হয়েছে।