ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
শ্রেণি কক্ষে টিকটকের ভিডিও ভাইরাল- বিপাকে ইবনে তাইমিয়া স্কুলের ৫ শিক্ষার্থী ( ভিডিও)
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 21 September, 2021 at 12:13 PM, Update: 21.09.2021 12:38:16 PM
শ্রেণি কক্ষে টিকটকের ভিডিও ভাইরাল- বিপাকে ইবনে তাইমিয়া স্কুলের ৫ শিক্ষার্থী ( ভিডিও)কুমিল্লা নগরীর টমসম ব্রিজ এলাকায় অবস্থিত ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের পাঁচ ছাত্রী স্কুল ড্রেস পরিহিত অবস্থায় ক্লাসরুমে টিকটক ভিডিও সামাজিক যোগাযোগ  মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ভিডিওটি নিয়ে নানা আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে। এদিকে ফেসবুকে এই ভিডিও শেয়ার দিয়ে ক্যাপশন হিসেবে লেখা হচ্ছে- ওই পাঁচ ছাত্রীকে স্কুল থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোহা. শফিকুল আলম হেলাল বলেন, যারা শ্রেণিকক্ষে টিকটিক ভিডিও বানিয়েছে  তারা সবাই এসএসসি পরীক্ষার্থী। ডিসেম্বরে পরীক্ষা। সার্বিক দিক বিবেচনা করে অভিভাবকদের ডেকে তাদেরকে সতর্ক করা হয়েছে। পরবর্তীতে তারা এ ধরনের কাজ করবে না বলে ক্ষমা চেয়েছে। আর ফেসবুকে বহিষ্কারের যে বিষয়টি ছড়িয়ে পড়েছে তা সত্য নয় বলে জানিয়েছেন তিনি।শ্রেণি কক্ষে টিকটকের ভিডিও ভাইরাল- বিপাকে ইবনে তাইমিয়া স্কুলের ৫ শিক্ষার্থী ( ভিডিও)

উল্লেখ্য, দীর্ঘদিন স্কুল কলেজ বন্ধ থাকায় শিক্ষার্থীরা ঝুঁকে পড়েছে ফেসবুক, ইউটিউব, ইন্সটাগ্রাম, টিকটক ও লাইকি’র মতো প্ল্যাটফর্মে। যার ফলে শিক্ষা প্রতিষ্ঠান খোলার পরও সেই টিকটিক আসক্ত কমাতে পারছে না। করোনা এর এই সময়ে এসব প্ল্যাটফর্মে ব্যবহারকারীর সংখ্যা তিনগুণ হারে বৃদ্ধি পেয়েছে।