ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মোস্তাফিজকে নিয়ে হারের বৃত্ত ভাঙার মিশনে রাজস্থান
Published : Wednesday, 29 September, 2021 at 7:28 PM
মোস্তাফিজকে নিয়ে হারের বৃত্ত ভাঙার মিশনে রাজস্থানচলতি আইপিএলে আমিরাত পর্ব পাঞ্জাব কিংসকে হারিয়ে শুরু করেছিল রাজস্থান রয়্যালস। তারপর দুটি ম্যাচ খেললেও ফিরতে পারেনি জয়ে। হারের বৃত্ত থেকে বেরিয়ে আসার লক্ষ্যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হচ্ছে তারা। এই ম্যাচেও একাদশে আছেন মোস্তাফিজুর রহমান। টস হেরে ব্যাটিং পেয়েছে রাজস্থান। দলে ফিরেছেন কার্তিক ত্যাগী, বাদ জয়দেব উনারকাট। বেঙ্গালুরুতে অভিষেক হলো জর্জ গার্টনের।

পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারে রাজস্থান। গত ম্যাচে মোস্তাফিজের বলে টানা দুটি বাউন্ডারিতে জয় নিশ্চিত করেছিলেন কেন উইলিয়ামসন। ৩.৩ ওভারে ২৬ রান দিয়ে নেন ১ উইকেট। এবার তিনি ঘুরে দাঁড়াবেন প্রত্যাশা ভক্ত-সমর্থকদের, একই সঙ্গে জয়ে ফিরবে দলটি।

আমিরাত পর্বের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসকে হারাতে কার্তিক ত্যাগীর অবিশ্বাস্য শেষ ওভারের আগে কাটার মাস্টার দারুণ বোলিং করেন। ওই ম্যাচে উইকেট না পেলেও ১৯তম ওভারে তার আঁটসাঁট বোলিং জয়ের ভিত গড়ে দেয়। আর দিল্লির বিপক্ষে হারের ম্যাচে ২ উইকেট নেন ২২ রান দিয়ে, চার ওভারে একটিও বাউন্ডারি দেননি মোস্তাফিজ।

এ পর্যন্ত ১০ ম্যাচ খেলে ১১ উইকেট নিয়েছেন বাংলাদেশের বাঁহাতি পেসার।

আগের দেখায় রাজস্থান ১৭৭ রান করলে বেঙ্গালুরু কোনো উইকেট না হারিয়ে ১৮১ রান করে জিতেছিল।