ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1244
কুমিল্লা গার্লস মার্কেটের উদ্যোগে শুরু হয়েছে গ্র্যান্ড এক্সিবিশন-২০২১
Published : Friday, 5 November, 2021 at 12:34 AM
কুমিল্লা গার্লস মার্কেটের উদ্যোগে শুরু হয়েছে গ্র্যান্ড এক্সিবিশন-২০২১নিজস্ব প্রতিবেদক:  
কুমিল্লা গার্লস মার্কেটের উদ্যোগে শুরু হয়েছে গ্র্যান্ড এক্সিবিশন-২০২১। নগরীর কান্দিরপাড়ের বধুয়া পার্টি সেন্টারে প্রথম তলায় নারী উদ্যোক্তাদের এই প্রদর্শনীটি ৪নভেম্বর বৃহস্পতিবার থেকে ৬ নভেম্বর শনিবার পর্যন্ত চলবে।




কুমিল্লা গার্লস মার্কেটের উদ্যোগে শুরু হয়েছে গ্র্যান্ড এক্সিবিশন-২০২১আয়োজক সূত্রে জানা গেছে, অনলাইন এবং অফলাইনে বিভিন্ন পণ্য ও সেবা বানিজ্যিকভাবে সরবরাহের কাজে নিয়োজিত নারী উদ্যোক্তদের অন্তত ৩৫ জন তাদের স্টল নিয়ে অংশগ্রহন করছে এই প্রদর্শনীতে। আনন্দ ইভেন্ট প্ল্যানার ও বধুয়া ফুড ভিলেজের সহায়তায় এই প্রদর্শণীতে অংশ নিয়েছে অন্দরমহল, অর্গ্যানিক সল্যুশন বিডি, রঙচুড়ি, এফডিএইচ  ফ্যাশন, বিধৎ, বেকিং টুলস্, ম-শৈলী, ফ্লোরাস শেক এন্ড বেক, সাবরিনাস কালেকশন, নাহিদাস ফ্যাশন, ফারিনস্ লেডিস টেইলার্স, নাহিদা ফ্যাশন হাউজ, পিংক এন্ড পারপেলসহ অন্যান্য প্রতিষ্ঠান। পুরো এই প্রদর্শনীটির সহযোগিতায় আছে নূর জুয়েলার্স।



কুমিল্লা গার্লস মার্কেটের উদ্যোগে শুরু হয়েছে গ্র্যান্ড এক্সিবিশন-২০২১কুমিল্লা গার্লস মার্কেটের এডমিন এন্ড ফাউন্ডার রেজওয়ানা হোসাইন ভাবনা জানান,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার যে লক্ষ্য সেটিকে আদর্শ হিসেবে রেখে অনলাইন এবং অফলাইনের নারী উদ্যোক্তাদের নিয়ে এই মেলার আয়োজন। নারী উদ্যোক্তাদের যারা বানিজ্যিক ভাবে কাজ করছে তাদের এগিয়ে নিতে এবং ব্যবসায়িক ভাবে আরো উৎসাহী করতে এধরনের আয়োজন। আমরা আশা এই প্রদর্শণী থেকে কুমিল্লার নারীরা নতুন উদ্যমে নতুন নতুন পণ্য ও সেবা নিয়ে বানিজ্যিক ইভেন্টে অংশ নিতে আগ্রহী হবে।   






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};