ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বুড়িচংয়ে অপহৃত মাদ্রাসার ছাত্রী উদ্ধার, আটক ১
Published : Monday, 13 December, 2021 at 12:00 AM, Update: 13.12.2021 1:27:52 AM
বুড়িচংয়ে অপহৃত মাদ্রাসার ছাত্রী উদ্ধার, আটক ১
বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি ।। কুমিল্লার বুড়িচং উপজেলার নানুয়া বাজার ইসলামিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মোনালিসা আক্তার (১৩) কে মাদ্রাসা থেকে ৩ মোটর সাইকেলে জোরপূর্বক গত বৃহস্পতিবার বেলা১১টায় অপহরণ করে নিয়ে যায়। এঘটনায় গত শনিবার রাতে বুড়িচং থানায় মামলা দায়ের করা হয়। বুড়িচং থানা পুলিশ অপহরণের দুই দিন পর উপজেলার বাকশীমুল গ্রামের দক্ষিণ পাড়া থেকে অপহৃত মোনালিসাকে উদ্ধার করে এবং মোঃ রুমান নামের এক অপহরণ কারীকে আটক করে রোববার সকালে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

ছাত্রীর মা ও মামলার এজাহার সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এর নানুয়ার বাজার ইসলামিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা চলছিল। এসময় ওই মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী স্থানীয় রামনগর ইন্দ্রবতী গ্রামের প্রবাসী মোঃ মোস্তফার স্ত্রী কুলসুম আক্তার (৩৩)তার মেয়ে মোনালিসাকে ক্লাসে বসিয়ে তিনি আশে পাশে অবস্থান করেন। এর মধ্যে ওই ছাত্রীটি ক্লাস থেকে বাহিরে আসলে ৩ টি মোটর সাইকেল যোগে তাকে জোর পূর্বক ভাবে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এঘটনায় কুলসুম আক্তার বাদী হয়ে বুড়িচং থানায় শুক্রবার রাতে একটি মামলা দায়ের করে।

বুড়িচং থানার ওসি মোঃ আলমগীর হোসেন জানান মামলা দায়ের করার পর আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণ কারীর অবস্থান নির্ণয় করা হয়। ওসি মোঃ আলমগীর হোসেন এর নির্দেশে থানার সেকেন্ড অফিসার এস আই মোঃ শরীফুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ শনিবার রাতে উপজেলার বাকশীমুল গ্রামের দক্ষিণ পাড়ায় অভিযান চালিয়ে অপহৃত মাদ্রাসার ছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণ কারীকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত অপহরণ কারী হল উপজেলার বাকশীমুল দক্ষিণ পাড়া গ্রামের মৃত আব্দুল মান্নান মিয়ার ছেলে মোঃ রুমান (২২)।

রোববার সকালে বুড়িচং থানা পুলিশ অপহরণ কারী আসামী রুমান কে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

অপর দিকে অপহৃত ভিকটিম মাদ্রাসার ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।