ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
239
করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে লতা মঙ্গেশকর
Published : Tuesday, 11 January, 2022 at 6:53 PM

 করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে লতা মঙ্গেশকর

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন উপমহাদেশের বর্ষীয়ান কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর। এই মুহূর্তে তাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

তবে তার শারীরিক অবস্থা প্রসঙ্গে এখনও কোনও তথ্য জানায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

সংবাদ সংস্থা এএনআইকে শিল্পীর ভাতিজি রচনা জানিয়েছেন, করোনা পজিটিভ হয়েছেন লতা মঙ্গেশকর। তেমন কোনও জটিলতা নেই। তবে বয়স বিবেচনায় কোনোরকম ঝুঁকি নিতে চায়নি চিকিৎসকরা। তাই তাকে আইসিইউতে শিফট করা হয়েছে।

এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা। ভাইরাল চেস্ট ইনফেকশনের কারণে তখন তার চিকিৎসা হয়েছিল। এরপর পুরো করোনাকালে যথেষ্ট সাবধানতায় ছিলেন কিংবদন্তি এ গায়িকা। কিন্তু করোনার তৃতীয় ঢেউ থেকে রেহাই পেলেন না তিনি।

লতা ১৯৪৮ থেকে ১৯৭৪ সালের মধ্যে ২৫ হাজারেরও বেশি গান রেকর্ড করার অনন্য নজির গড়েছেন। ২০০১ সালে তাকে ভারতের সর্বোচ্চ নাগরিক সম্মান, ভারত রত্নে ভূষিত করা হয়। ৯২ বছর বয়সী এই শিল্পী ভীষণ সক্রিয় সামাজিক মাধ্যমগুলোতে। টুইটারের মাধ্যমে তিনি নিয়মিত যোগাযোগ রাখেন অনুরাগীদের সঙ্গে।

সূত্র: হিন্দুস্তান টাইমস





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};