ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
373
চুলের বিভিন্ন সমস্যার সমাধান করে ভিটামিন ই ক্যাপসুল
Published : Sunday, 24 April, 2022 at 12:57 PM
চুলের বিভিন্ন সমস্যার সমাধান করে ভিটামিন ই ক্যাপসুলরোদ ও ধুলাবালিতে চুল হয়ে পড়ে বিবর্ণ। বাড়ে চুল পড়া ও খুশকির সমস্যাও। চুলের বিভিন্ন সমস্যা থেকে রেহাই পেতে ভিটামিন ই ক্যাপসুল ব্যবহার করতে পারেন। জেনে নিন চুলের যত্নে কীভাবে ব্যবহার করবেন এই ক্যাপসুল।
ডিম এবং ভিটামিন ই
১টি ডিম, ৪টি ভিটামিন ই ক্যাপসুল এবং ১ চা চামচ আমন্ড অয়েল একসঙ্গে মেশান। চুলের আগা থেকে গোড়া পর্যন্ত লাগান মিশ্রণটি। এক ঘণ্টা রেখে শ্যাম্পু দিয়ে চুল ধুয়ে ফেলুন।

অ্যালোভেরা এবং ভিটামিন ই
চার বা পাঁচটি ভিটামিন ই ক্যাপসুলের তেল বের করে নিন। ৩ চা চামচ অ্যালোভেরা জেল মেশান তেলের সঙ্গে। কয়েক ফোঁটা আমন্ড অয়েল মেশান। মিশ্রণটি চুলে ভালোভাবে লাগিয়ে আধা ঘণ্টা রাখুন। তারপর শ্যাম্পু করে ফেলুন।

জোজোবা অয়েল এবং ভিটামিন ই
ভিটামিন ই এবং অ্যালোভেরার সঙ্গে জোজোবা তেল মিশিয়ে নিন। মিশ্রণটি চুলের গোড়ায় লাগান। ৪০ মিনিট অপেক্ষা করে ধুয়ে ফেলুন শ্যাম্পু দিয়ে।

ভিটামিন ই, দই এবং মধু
৪টি ভিটামিন ই ক্যাপসুল থেকে তেল বের করে নিন। এই তেলের সঙ্গে আধা কাপ দই ও ২ চামচ মধু মিশিয়ে চুলে লাগিয়ে রাখুন। কিছুক্ষণ পর ধুয়ে ফেলুন ভেষজ শ্যাম্পু দিয়ে। খুশকি দূর হবে নিয়মিত ব্যবহারে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};