ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
‘পদ্মা সেতুর উদ্বোধনী জনসভায় সারা দেশের মানুষ যুক্ত হবে’
Published : Sunday, 19 June, 2022 at 12:00 AM, Update: 19.06.2022 1:25:17 AM
‘পদ্মা সেতুর উদ্বোধনী জনসভায় সারা দেশের মানুষ যুক্ত হবে’নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মা সেতু উদ্বোধনের দিন যেসব মানুষ আসবে তাদের তদারকিসহ সব ধরনের সহায়তা করবে আওয়ামী লীগের স্বেচ্ছাসেবক টিম। পাশাপাশি বিআইডব্লিউটিএ, ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্সসহ সব ধরনের ব্যবস্থা রাখা হয়েছে।
পদ্মা সেতুর উদ্বোধনী প্রস্তুতির অগ্রগতি দেখতে এসে শনিবার (১৮ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন পদ্মা সেতু নিয়ে আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীদের সঙ্গে দেশের ষড়যন্ত্রকারীরাও যুক্ত রয়েছে। তাই তিনি সবাইকে সতর্ক থাকতে বলেছেন। আমরা সতর্ক আছি। বন্যা-বৃষ্টিপাত আমাদের নিত্যদিনের সঙ্গী। এগুলো মোকাবিলা করেই চলতে হবে।’
তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ শুধু রেসকোর্স ময়দানে সীমাবদ্ধ ছিল না; সমগ্র দেশের মানুষ তাতে যুক্ত হয়ে গিয়েছিল। একইভাবে পদ্মা সেতুর উদ্বোধনী জনসভায়ও সারা দেশের মানুষ যুক্ত হয়ে যাবে। আমাদের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন। এর বাইরে স্থল ও নৌপথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে। পদ্মার পানি বেড়েছে, প্রতিকূল অবস্থায় সবকিছু ঠিকমতো চলছে কিনা তার খোঁজখবর নিতে এসেছি আমরা। পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে সারা দেশের মানুষের মধ্যে যে আগ্রহের সৃষ্টি হয়েছে, তাতে বোঝা যায় শিবচরের কাঁঠালবাড়ি ফেরিঘাটের জনসভায় সারা দেশের মানুষ এক হয়ে যাবে।’
এরপর স্পিডবোটে কাঁঠালবাড়ি ফেরিঘাটের জনসভাস্থল পরিদর্শনে যান নৌপরিবহন প্রতিমন্ত্রী। এ সময় তার সঙ্গে ছিলেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা।