ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বুয়েটের মেধা তালিকায় মুরাদনগরের নিহাদ
মো. হাবিবুর রহমান
Published : Monday, 4 July, 2022 at 7:58 PM
বুয়েটের মেধা তালিকায় মুরাদনগরের নিহাদবাংলাদেশ প্রকৌশল বিশ্ববদ্যালয়ের মেধা তালিকায় ভর্তির সুযোগ পেয়েছে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আকুবপুর ইউনিয়নের পান্ডুঘর গ্রামের মেধাবী শিক্ষার্থী মো: নিহাদ আহমেদ মোল্লা। সে ওই গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী খাইরুল মোল্লা ও  গৃহিনী নাছিমা আক্তারের বড় ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে নিহাদ সবার বড়। 
২০১৯ সালে পান্ডুঘর সামসুদ্দিন আহাম্মদ ভূঁইয়া উচ্চ বিদ্যালয় থেকে নিহাদ এসএসসি ও ২০২১ সালে বুড়িচং উপজেলার গোবিন্দপুর সোনার বাংলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছিল। সে মেধা তালিকায় ১০৬৯তম হয়ে শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগে ভর্তির সুযোগ পেয়েছে। গত ৩০ জুন বৃহস্পতিবার রাত ৯টায় বুয়েটের ওয়েবসাইটে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়।
বুয়েটে ভর্তির সুযোগ পাওয়া মো: নিহাদ আহমেদ মোল্লা দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, আমার এ ফলাফলের জন্য হাইস্কুল ও কলেজ জীবনের প্রত্যেকটি শিক্ষকের কাছে আমি ব্যক্তিগতভাবে ঋণী ও কৃতজ্ঞ। বাবা-মায়ের স্বপ্ন পূরণের একধাপ এগিয়েছি মাত্র। সকলের ভালবাসা ও দোয়ায় আরো এগিয়ে যেতে চাই। 
পান্ডুঘর সামসুদ্দিন আহাম্মদ ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইদ্রিস মিয়া দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, গ্রামের বিদ্যালয়ে লেখাপড়া করে নিহাদ বুয়েটের মতো একটি উচ্চ মানের শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির সুযোগ পাওয়ায় আমরা আনন্দিত ও আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।   
সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু ছালেক মোহাম্মদ সৌরভ রেজা দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, আমরা গ্রামের সাধারণ শিক্ষার্থীদের পরিচর্যার মাধ্যমে নৈতিক শিক্ষা দিয়ে থাকি। তারা যেন পরিবার, সমাজ ও দেশের কল্যানে কাজ করতে পারে।