ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
১৪ কেজি গাঁজাসহ  মাদক ব্যবসায়ী আটক
Published : Thursday, 6 October, 2022 at 12:00 AM, Update: 06.10.2022 12:04:11 AM
১৪ কেজি গাঁজাসহ  মাদক ব্যবসায়ী আটক সৌরভ মাহমুদ হারুন বুড়িচং  ||
কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯ টায় বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন এর কালিকা পুর বাজারের খারেরা বিওপি রাস্তার সামনে ডিবি পুলিশের এসআই (নিরস্ত্র) মোঃ বোরহান উদ্দিন ভূইয়ার নেতৃত্বে অবস্থান নেয়। এসময় ডিবি পুলিশের এসআই (নিরস্ত্র) মোঃ বোরহান উদ্দিন ভূইয়া কুমিল্লা - শংকুচাইল - সালদা সড়কের কালিকা পুর বাজারে অবস্থান কালিন দেখতে পান এক ব্যক্তি চটের বস্তা নিয়ে সড়কের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছেন। এসময় ডিবি পুলিশ চটের বস্তা খুলে তল্লাশি করে দেখতে পান পলিথিনে মোড়ানো ৮ টি পোটলায় ১৪ কেজি গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশ। এসময় চটের বস্তা বহন কারী ওই ব্যক্তিকে আটক করে।
ডিবি পুলিশ সূত্রে জানা যায় আটক ব্যক্তি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বুড়িচং থানায় ও তার নামে একাধিক মাদক মামলা রয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ী হল জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন এর ছিনাইয়া গ্রামের মোঃ বাবুল মিয়ার ছেলে মোঃ সোহাগ মিয়া (২৫)।
এসআই (নিরস্ত্র) মোঃ বোরহান উদ্দিন ভূইয়া বাদী হয়ে বুড়িচং থানায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের করে। এঘটনায় বুধবার সকালে বুড়িচং থানায় একটি মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।