ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
আমড়াতলীতে নৌকার প্রচারনায় উপজেলা চেয়ারম্যান এড. টুটুল
Published : Friday, 24 December, 2021 at 12:00 AM, Update: 24.12.2021 1:08:32 AM
আমড়াতলীতে নৌকার প্রচারনায় উপজেলা চেয়ারম্যান এড. টুটুলনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড. মো.আমিনুল ইসলাম টুটুল আমড়াতলী ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকের পক্ষে ব্যাপক প্রচারণা চালান। বৃহস্পতিবার দুপুর থেকে রাত পর্যন্ত তিনি মাঝিগাছা, নন্দিরবাজার, তেলকুপি বাজার ও কবিরাজ বাজার এলকায় হাজী বাহার এমপির সালাম জানিয়ে নেতা-কর্মীদের নিয়ে ভোটারদের মাঝে নৌকার লিফলেট বিতরণ করেন। উন্নয়ন অব্যাহত রাখতে স্বাধীনতা-সমৃদ্ধির প্রতীক নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। রাতে তিনি ইউনিয়নের কবিরাজ বাজারে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
এ সময় আমড়াতলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু হানিফ, সাধারন সম্পাদক মিজানুর রহমান হাসু, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম সাইফুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক জহিরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মনজিল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ¦ামান মনির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা, আগামী ২৬ ডিসেম্বর নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সকলের প্রতি তিনি আহ্বান জানান।