ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সুষ্ঠ নির্বাচন চেয়ে জগন্নাথপুর ইউপির এক মেম্বার প্রার্থীর সংবাদ সম্মেলন
Published : Friday, 24 December, 2021 at 12:00 AM, Update: 24.12.2021 1:08:36 AM
সুষ্ঠ নির্বাচন চেয়ে জগন্নাথপুর ইউপির এক মেম্বার প্রার্থীর সংবাদ সম্মেলনকুমিল্লার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) পদের এক প্রার্থী সুষ্ঠ নির্বাচন নিয়ে শংকা প্রকাশ করে সংবাদ সম্মেলনে অভিযোগ জানিয়েছেন। নিজের জীবন নিয়ে শঙ্কিত বলে অভিযোগ করে ফুটবল প্রতীকের প্রার্থী মো.জহিরুল ইসলাম ভূঁইয়া জানান। তিনি চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে প্রচার-প্রচারণায় প্রতিপক্ষের প্রার্থীদের হুমকির সম্মুখীন হচ্ছেন বলেও জানান। বৃহস্পতিবার বিকেলে ওই ওয়ার্ডে তাঁর নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলন নিজের এবং তাঁর কর্মীদের জীবন নিয়ে শঙ্কার কথা জানান তিনি।
সেখানে তিনি অভিযোগ করেন, ওই ওয়ার্ডে নির্বাচনে আপেল প্রতীকের প্রার্থী তাকে বিভিন্ন মাধ্যমে প্রতিনিয়ন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য হুমকি দিচ্ছে। ওই প্রার্থীর লোকজন মিলে জহিরুলের লোকজনকে নির্বাচনী প্রচার ও মিছিল করতে দিচ্ছে না। তারা কেন্দ্র দলখের হুমকি দিয়ে ভোটারদেরকে বলছে- নির্বাচনের দিন কেন্দ্রে না যাওয়ার জন্য।
 জহিরুল ইসলাম বলেন, এ অবস্থায় নির্বাচনের সুষ্ঠু কোন পরিবেশ দেখছি না। আমি প্রশাসনকে বারবার জানিয়েও কোন প্রতিকার পাইনি। আমি এবং আমার কর্মী-সমর্থকরা এখন নিজের জীবন নিয়ে শঙ্কিত। আমরা প্রশাসনের কাছে সুষ্ঠু নির্বাচন চাই, আমাদের জীবনের নিরাপত্তা চাই।
বৃহস্পতিবার বিকেলে এসব অভিযোগ প্রসঙ্গে জানতে আপেল প্রতীকের প্রার্থী ও বর্তমান মেম্বার আমজাদ হোসেন ভূঁইয়ার মোবাইলফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।
এ প্রসঙ্গে জানতে চাইলে কুমিল্লা কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, আমরা এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেব। আর নির্বাচন সুষ্ঠু করার জন্য আমরা সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করেছি।