ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
গাজীপুরের কোনাবাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫
Published : Saturday, 20 February, 2021 at 1:57 PM
গাজীপুরের কোনাবাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫গাজীপুরের কোনাবাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- জামাল হোসেন, আসাদুজ্জামান ওরফে এরশাদ, ছাব্বির আহম্মেদ পলাশ, আতিকুল ইসলাম অপু ও  আব্দুর রহমান।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খসরু খান জানান, শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে আন্ত:জেলা ডাকাত সদস্যের একটি দল কোনাবাড়ী ফ্লাইওভার এলাকায় ফ্লাইওভারের ওপর ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় থানা পুলিশ। তখন ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন কোনাবাড়ী ট্রাক স্ট্যান্ডের সামনে ফ্লাইওভারের নিচ হইতে একটি পিকআপ, রড, চাপাতি, দা, রশি, লোহার পাইপসহ ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে। 

তিনি আরও জানান, গ্রেফতারকৃত ডাকাতরা মহাসড়কের বিভিন্ন পণ্যবাহী ট্রাক, গরুর ট্রাক তাদের ব্যবহৃত গাড়ী দ্বারা ব্যারিকেট দিয়ে ডাকাতি করতো। গ্রেফতারকৃত প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি। শনিবার দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।