ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
শেষ মুহূর্তে পয়েন্ট হারালো আবাহনী
Published : Sunday, 21 February, 2021 at 12:00 AM
 
শেষ মুহূর্তে পয়েন্ট হারালো আবাহনীসাদ উদ্দিনের গোলে আবাহনী এগিয়ে, ম্যাচ তখন শেষের দিকে। পশ্চিম গ্যালারির দর্শকরা ধরেই নিয়েছিল তাদের প্রিয় দল জিততে যাচ্ছে। কিন্তু দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে শেখ রাসেল গোল করে আবাহনী সমর্থকদের হতাশ করেছে। প্রিমিয়ার লিগে দুই জায়ান্টের ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলের ড্রতে।

১০ ম্যাচে চতুর্থ ড্রতে ২২ পয়েন্ট নিয়ে আবাহনী লিগ টেবিলের দ্বিতীয় স্থানে। এক ম্যাচ কম খেলে দ্বিতীয় ড্রতে ১৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে সাইফুল বারী টিটুর দল।

করোনাভাইরাস থেকে সেরে উঠে ডাগ আউটে দাঁড়িয়েছিলেন টিটু। তার উপস্থিতি দলকে উজ্জীবিত করেছে বলতে হবে। বিশেষ করে দ্বিতীয়ার্ধে। আর তাই শেষ মুহূর্তে ১ পয়েন্ট পেয়েছে শেখ রাসেল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ১৭ মিনিটে শেখ রাসেল এগিয়ে যাওয়ার সুযোগ নষ্ট করে। নাইজেরিয়ান ওবি মনেকের শট ক্রসবারের ওপর দিয়ে যায়।

তবে ২৬ মিনিটে জয়সূচক গোলটি পেয়েছে মারিও লেমসের দল। সাদ উদ্দিনের ডান প্রান্ত থেকে নেওয়া মাপা ক্রস গোলকিপার আশরাফুল ইসলাম রানার মাথার ওপর দিয়ে সরাসরি জালে জড়িয়ে যায়।

৪৫ মিনিটে আবাহনী ব্যবধান দ্বিগুণ করতে পারতো। কিন্তু বেলফোর্টের কাটব্যাকে সোহেল রানার শট লক্ষ্যভ্রষ্ট হয়।

বিরতির পর আবাহনীর সঙ্গে লড়াই করেছে শেখ রাসেল। আক্রমণেও কিছুটা এগিয়ে ছিল। ৪৭ মিনিটে বখতিয়ারের ফ্রি কিক থেকে ওবি মনেকের হেড ক্রসবারে লেগে ফিরে আসে। ৬৩ মিনিটে আব্দুল্লাহর ভলি গোলকিপার সোহেল রুখে দেন।

ইনজুরি টাইমে শেখ রাসেল ম্যাচে ফেরায় সমতা। খালেকুরজ্জামানের ফ্রি কিক থেকে তাজিকিস্তানের আশরোরভের হেড জালে জড়িয়ে যায়।