ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা, প্রাণ গেল স্বামীর!
Published : Tuesday, 6 April, 2021 at 1:26 PM
বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা, প্রাণ গেল স্বামীর!টাঙ্গাইলের কালিহাতীতে বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ায় স্বামীকে হত্যার পর লাশ সেফটি ট্যাংকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী রেজিয়া ও তার কথিত প্রেমিক হালিম মন্ডলকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে উপজেলার বাঁশি এলাকায় নিহত চান মিয়ার (৩৫) লাশ তার বাড়ির সেফটি ট্যাংক থেকে উদ্ধার করা হয়। নিহতের স্ত্রীর কথিত প্রেমিক হালিম মন্ডল ওই এলাকার মনতা মন্ডলের ছেলে।

স্থানীয় কাউন্সিলর মুক্তার আলী বলেন, ‘গত শনিবার (৩ এপ্রিল) থেকে চান মিয়া নিখোঁজ ছিল। নিখোঁজের ঘটনায় কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। সকালে খবর পেয়ে পুলিশ তার লাশটি উদ্ধার করেছে।’

কালিহাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাহেদুল ইসলাম বলেন, ‘স্ত্রী ও তার প্রেমিকসহ কয়েকজন মিলে চান মিয়াকে হত্যার পর লাশ গুমের জন্য বাড়ির সেফটি ট্যাংকের ভেতর ফেলে রাখে। পরে স্ত্রীর দেওয়া তথ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত জিনিস আলামত হিসেবে জব্দ করা হয়েছে। গ্রাথমিকভাবে সে হত্যার কথা স্বীকার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’ এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।