ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় প্রাইভেটকারে মিলললো ২৫ কেজি গাঁজা
Published : Friday, 28 May, 2021 at 12:00 AM, Update: 28.05.2021 12:41:54 AM
 
ব্রাহ্মণপাড়ায় প্রাইভেটকারে মিলললো ২৫ কেজি গাঁজাইসমাইল নয়ন ॥ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ ৪ ব্যাক্তিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে ২৯ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক ব্যবসায় ব্যবহারিত একটি প্রইভেটকার জব্দ করে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (২৬ মে) রাতে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সীমান্তবর্তী শশীদল ইউনিয়নের মানরা-বাগড়া সড়কে অভিযান পরিচালনা করে ওই সড়ক একটি প্রাইভেটকারের গতিবিধি স্বন্দেহ হলে গাড়িটিকে আটকের চেষ্টা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ির চালক ও গাড়িতে থাকা অন্যান্যরা প্রাইভেটকারটি রেখে পালিয়ে যায়। পুলিশ গাড়িটিতে তল্লাশি চালিয়ে তার পেছরের ডেক্সের ডালা খোলে খাকি কষ্টেটে মোড়ানো ২৫ কেজি গাঁজা উদ্ধার করেন। পরে পুলিশ প্রাইভেটকারটিকে জব্দ করে এবং উদ্ধারকৃত গাঁজা থানায় নিয়ে আসে।
অপর দিকে থানা পুলিশ একই দিন সন্ধ্যায় উপজেলার উত্তর চান্দলা এলাকায় অভিযান পরিচালনা করে ওই এলাকার ভাঙ্গা ব্রীজ সংলগ্ন স্থান থেকে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার রুপসা এলাকার মৃত মহরম আলীর ছেলে মোঃ বশির (৪৮), ময়মনসিংহ জেলার ধোবডিয়া উপজেলার ঘোষপাড়া এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে মো. সোহেল (১৯) এবং সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলার লেদারকান্দি এলাকার মোহর আলীর ছেলে আব্দুল হক সাগর (৩৫) কে গ্রেফতার করেন। এবং পুলিশ তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে পৃথক পৃথক ভাবে ৪ কেজি গাঁজা উদ্ধার করেন।
এছাড়াও পুলিশ একই দিন রাতে ব্রাহ্মণপাড়া উপজেলা সদর এলাকায় অভিযান পরিচালনা করে ব্রাহ্মণপাড়া সিএনজি স্ট্যান্ড থেকে উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের বাসিন্দা ও পূর্বের একটি চুরির মামলার পলাতক আসামী লোকমান হোসেন (৩৫) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছেন।
এব্যাপারে সত্যতা স্বীকার করে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। এছাড়াও গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।