ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চান্দিনায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন
Published : Friday, 28 May, 2021 at 12:00 AM, Update: 28.05.2021 12:42:35 AM
চান্দিনায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশনরণবীর ঘোষ কিংকর: কুমিল্লার চান্দিনায় দুই বছর প্রেমের পর বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী।
বুধবার (২৬ মে) বিকাল থেকে বৃহস্পতিবার পর্যন্ত অনশন করেছে নার্গিস আক্তার (২০) নামের ওই তরুণী। পরে বিয়ে করতে সম্মত হন ওই প্রেমিক।
প্রেমিক চান্দিনার গল্লাই ইউনিয়নের পাঁচধারা গ্রামের প্রবাসী আবু ইউসুফ এর ছেলে সালাউদ্দিন (২৫) ও প্রেমিকা পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার চরকিস্তাপাড়া গ্রামের আবুল কাশেম এর মেয়ে নার্গিস আক্তার (২০)।
জানা যায়- প্রায় দুই বছর পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পরিচয় ঘটে তাদের। ওই পরিচয়ের সূত্রে ধরে দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তারা দুইজন রাজধানী ঢাকায় সাক্ষাৎ করে। সম্প্রতি প্রেমিক সালাউদ্দিন তাকে বিয়ে করতে রাজি না হওয়ায় বুধবার প্রেমিকের বাড়িতে ছুটে আসেন ওই তরুণী।
প্রেমিকা নার্গিস আক্তার জানান- ‘আমাকে ঢাকায় এনে তার এক বন্ধুর বাসায় বিয়ে করে, স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে তোলে। সম্প্রতি সে আমার ফোন রিসিভ করেন না, বিয়ে করতেও রাজি নন। বাধ্য হয়ে আমি তার (সালাউদ্দিন) বাড়িতে আসি।
প্রেমিক সালাউদ্দিন জানান- তার সাথে আমার প্রেম হয়, দেখা-সাক্ষাৎও হয়। কিন্তু বিয়ে করিনি, বা কোন দৈহিক সম্পর্কও হয়নি। প্রথমে আমি বিষয়টি মেনে নিতে না পারলেও পরবর্তীতে পরিবারের সাথে আলোচনা করে বিয়ে করতে সম্মত হই।
ওই এলাকার গণ্যমান্য ব্যক্তি আব্দুল মতিন মাস্টার জানান- মেয়ের অভিভাবকদের খবর দিয়েছি, তারা আসলে সামাজিক রীতিনীতি মেনে পরবর্তী ব্যবস্থা নিব।
এ ব্যাপারে চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নূরুল বাশার জানান- খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই, মেয়েটি এখন ছেলের বাড়িতেই আছে। পরিবারের লোকজন ব্যবস্থা নেওয়ার কথা আশ্বাস দেওয়ায় বিষয়টি আমাদের নজরেই আছে। নিয়মিত যোগাযোগ রাখছি।