ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
করোনাকালে টিকাদান শিবিরের আয়োজন করলেন অজয়
Published : Sunday, 13 June, 2021 at 3:18 PM
করোনাকালে টিকাদান শিবিরের আয়োজন করলেন অজয়করোনাকালে বলিউড তারকারা যে যেভাবে পারছেন সহযোগিতার হাত বাড়াচ্ছেন । এবার মুম্বাইয়ে টিকাদান শিবিরের আয়োজন করে মানবিকতার পরিচয় দিলেন বলিউড তারকা অজয় দেবগন।

শুক্রবার বিনোদন জগৎ এবং সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত কর্মীদের টিকাকরণের ব্যবস্থা করে দেন তিনি।

এই প্রথম নয়, এর আগেও মানুষের পাশে দাঁড়িয়েছেন অজয়। বিএমসি এবং হিন্দুজা হাসপাতালের সঙ্গে হাত মিলিয়ে করোনা আক্রান্তদের জন্য আপদকালীন চিকিৎসা এবং আইসিইউ অবকাঠামো গড়ে তোলার ব্যবস্থা করেছিলেন এই অভিনেতা।

অজয়ের আগে রাজকুমার হিরানি, করন জোহর, মহাবীর জৈনের মতো প্রযোজকরাও বলিউডের সঙ্গে যুক্ত কর্মীদের বিনামূল্যে টিকাকরণের ব্যবস্থা করে দিয়েছিলেন।

চলচ্চিত্র শিল্পের সব কর্মীদের টিকাকরণের জন্য এগিয়ে এসেছেন যশরাজ ফিল্মস-এর চেয়ারম্যান এবং পরিচালক আদিত্য চোপড়া। ইতিমধ্যেই তার প্রয়োজনা সংস্থার মুম্বাইয়ের স্টুডিয়োকে টিকাকরণ কেন্দ্রে পরিণত করেছেন তিনি। সেখানে ধাপে ধাপে টিকা দেওয়া হবে কর্মীদের। প্রথম ধাপে টিকা পাবেন ৪ হাজার কর্মী। ইন্ডাস্ট্রির ফেডারেশনের অন্তর্ভুক্ত (ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ) ৩০ হাজার কর্মীকে টিকা দেওয়ার পরিকল্পনা করেছেন তারা।

এছাড়া প্রযোজক সাজি নাদিয়াদওয়ালা তার সংস্থ নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টের ৫ শতাধিক কর্মী এবং তাদের পরিবারের জন্য টিকা দান নিশ্চিতকরনের প্রকল্প হাতে নিয়েছেন।