ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় সামাজিক সচেতনতা ও মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ডা. আবু হাসনাত
ইসমাইল নয়ন
Published : Sunday, 27 June, 2021 at 8:26 PM
ব্রাহ্মণপাড়ায় সামাজিক সচেতনতা ও মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ডা. আবু হাসনাতসারাদেশে আবারও করোনা পরিস্থিতির অবনতি হয়েছে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লকডাইন ঘোষণাসহ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে সরকার। সরকারের পাশাপাশি করোনা মহামারি বিভিন্ন প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন এগিয়ে আসছে। ব্র্যাক কুমিল্লার ব্রাহ্মণপাড়া  শাখার আয়োজনে ব্র্যাক স্বাস্থ্য ও জনসংখ্যা কর্মসূচির আওতায় কোভিড-১৯ প্রতিরোধে সামাজিক দূর্গ শিরোনামের প্রকল্প কর্তৃক আয়োজিত সামাজিক সচেতনতা ও মাস্ক বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন। গতকাল ২৭ জুন রবিবার সকালে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।  এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। 
এসময় উপস্থিত ছিলেন,  ব্র্যাক স্বাস্থ্য পুষ্টি জনসংখ্যা কর্মসূচির এরিয়া ম্যানেজার মোঃ হায়দার আলী, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির এরিয়া ম্যানেজার মোঃ মাসুদ রানা,  ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান অফিস সহকারী কবির আহমেদ, এসএসিএমও আবুল কালাম আজাদ, এপিআই আবুল কাশেম, পরিসংখ্যানবিদ ইউসুফ সরকার,  ব্র্যাকের সি এম মোঃ আমির হোসেন, ওয়ালি উল্লাহ,  ইসরাফিল প্রমুখ। 

এসময় ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করে তোলা খুবই জরুরি। স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করা জরুরি। করোনা মহামারির  এসময়  মাস্ক পরিধান করা অত্যন্ত জরুরি।  এসময় তিনি ব্র্যাকের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।