ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মাদকাসক্ত স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী-শাশুড়ি আহত
Published : Saturday, 3 July, 2021 at 6:36 PM
মাদকাসক্ত স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী-শাশুড়ি আহতরাজধানীর হাতিরঝিলের মীরবাগ এলাকায় মাদকাসক্ত স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী ও শাশুড়ি আহত হয়েছেন। তারা হচ্ছেন, স্ত্রী আকলিমা বেগম (৩৭) ও শাশুড়ি রুপ বেগম (৬০)। আহতরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

শনিবার (৩ জুলাই) সকালে মীরবাগ পাগলার গলিতে ভাড়া বাসায় ঘটনাটি ঘটে।

পরে তাদেরকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নেওয়া হয়। আকলিমা হাতিরঝিল মধুবাগ স্বামীর সঙ্গে থাকেন এবং শাশুড়ি রুপ বেগমের বাড়ি মীরবাগ এলাকায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, আহত মা-মেয়েকে ঢামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

আহত আকলিমা বেগম জানিয়েছেন, তার স্বামী তাজামুল ইসলাম সিএনজি অটো রিকশাচালক। মাদকাসক্ত ছিলেন। তিনি দুই বছর সৌদি আরব ছিলেন। চলতি বছরের গত ২২ জুন ছুটিতে দেশে আসেন। তার দুটি সন্তান আছে।

এদিকে আকলিমার মা রুপ বেগম জানিয়েছেন, বিয়ের পর থেকে বেশ কয়েক বছর ভালই ছিলো। তাদের দুই সন্তান রয়েছে। আস্তে আস্তে মেয়ে জামাই তাজামুল মাদকাসক্ত হয়ে যায়। মেয়ে আকলিমা চাকরি নিয়ে সৌদিতে চলে যায়। ছুটিতে আসার পর মাঝেমধ্যে আকলিমার ফোন আসতো। কিন্তু এটা স্বামী পছন্দ করতো না। এ নিয়ে গতকাল শুক্রবার রাতের তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে তর্কাতর্কির এক পর্যায়ে তাজামুল ধারালো ছুরি দিয়ে স্ত্রী আকলিমাকে আঘাত করেন। শাশুড়ি এগিয়ে গেলে তাকেও আঘাত করেন। এতে তারা দু’জনই আহত হয়। পরে হাসপাতালে নেওয়া হয়।