ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বোয়ালমারীতে তিন মাদক ব্যবসায়ী আটক
Published : Tuesday, 13 July, 2021 at 8:38 PM
বোয়ালমারীতে তিন মাদক ব্যবসায়ী আটকফরিদপুরের বোয়ালমারী উপজেলায় র‌্যাবের হাতে তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। সোমবার বিকেলে উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রাম থেকে তাদের আটক করে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি দল। এ সময় ওই তিন মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৫০ পিস ইয়াবা বড়ি, ৮৮০ গ্রাম গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত চারটি মোবাইল ফোনসহ দুটি সিম কার্ড জব্দ করেন।

এ ঘটনায় মঙ্গলবার র‌্যাবের ডিএডি বিএম ইউসুফ আলী বাদী হয়ে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। আসামিদের মঙ্গলবার দুপুরে ফরিদপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো-  সফিকুল ইসলাম (২৬),  মো. উজ্জ্বল শেখ (২৫) ও চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের জাকারিয়া শেখের ছেলে মো. মাহাবুব শেখ (২৬)। 
র‌্যাব-৮ এর প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যর ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত বোয়ালমারী থানা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে আসছে। অনুসন্ধানে এর সত্যতা পাওয়ায় গত সোমবার বিকেলে র‌্যাব অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের ইয়াবা এবং গাঁজাসহ পোয়াইল গ্রাম এলাকায় বিক্রয়ের জন্য অবস্থানকালে তাদের আটক করে। র‌্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক মেজর মো. আব্দুর রহমান, পিএসসি এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

মঙ্গলবার বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক সেলিম শেখ বলেন, তিন মাদক ব্যবসায়ীকে র‌্যাব আটক করেছে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি বিএম ইউসুফ আলী বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।