ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
শিগগিরই শাহরুখকে নিয়ে শুটিংয়ে যাচ্ছেন রাজকুমার হিরানি
Published : Thursday, 5 August, 2021 at 7:00 PM
শিগগিরই শাহরুখকে নিয়ে শুটিংয়ে যাচ্ছেন রাজকুমার হিরানিবিনোদ চোপড়ার সঙ্গে চার সিনেমায় সহ-প্রযোজক হিসেবে কাজ করার পর এবার সরে দাঁড়ালেন ভারতের জনপ্রিয় পরিচালক রাজকুমার হিরানি। দীর্ঘদিন পর আবারো বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে নতুন সিনেমার কাজ নামছেন তিনি।

আর তাই নতুন এই সিনেমায় শাহরুখের রেড চিলি এন্টারটেইনমেন্টের সঙ্গে সহ প্রযোজক হিসেবেও নাম লেখাচ্ছেন রাজকুমার হিরানি।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদন প্রকাশ করে, বলিউডে বেশ দীর্ঘদিন ধরে এক গুজব প্রচলিত রয়েছে। ইন্ডাস্ট্রির অনেকেই মনে করেন শাহরুখের সঙ্গে বিনোদ চোপড়ার সম্পর্ক খুব একটা ভালো নয়। সিনেমা ইন্ডাস্ট্রিতে শাহরুখ যখন নতুন পদার্পণ করেন সে সময়ে বিনোদের সঙ্গে বলিউড বাদশার কোনো এক বিষয় নিয়ে বেশ মনোমালিন্য হয়।

অনেকের ধারণা সেই সময় শাহরুখকে ঘন্টার পর ঘন্টা নিজের অফিসের সামনে বসিয়ে রাখতেন বিনোদ। দেখা করার কথা থাকলেও শাহরুখকে এড়িয়ে চলার চেষ্টা করতেন তিনি। তাই বর্তমানে শাহরুখ এড়িয়ে চলেন বিনোদকে।

যদিও বিষয়টি নিয়ে শাহরুখ এবং বিনোদ কেউই কোনো রকম মন্তব্য করেননি।

ধারণা করা হচ্ছে রাজকুমার হিরানির নতুন এই সিনেমাটির কাজ চলতি বছরের সেপ্টেম্বর থেকে শুরু হবে। ইতিমধ্যে সিনেমাটির লোকেশন এবং অন্যান্য বিষয়াদি নিয়ে কাজ প্রায় শেষ পর্যায়ে।

বর্তমানে সিদ্ধার্থ আনন্দের 'পাঠান' সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন শাহরুখ। সিনেমাটির শেষ অংশের শুটিং শেষ করতে বর্তমানে মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে অবস্থান করছেন তিনি।