ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1679
কুমিল্লার সুবর্ণপুরে জোড়া খুন
স্বামী-স্ত্রীর দাফন সম্পন্ন, দ্রুত শাস্তির দাবি এলাকাবাসীর
Published : Wednesday, 8 September, 2021 at 11:06 PM
স্বামী-স্ত্রীর দাফন সম্পন্ন, দ্রুত শাস্তির দাবি এলাকাবাসীরনিজস্ব প্রতিবেদক: কুমিল্লার সুবর্ণপুরে পল্লী চিকিৎসক সৈয়দ বিল্লাল হোসেন ও তার স্ত্রী সফুরা খাতুনকে হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেন এলাকাবাসী। বুধবার (৮ সেপ্টেম্বর) বিকাল ৪টায় এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে সুবর্ণপুর, বাড়াইপুর, জালুয়াপাড়াসহ আশপাশের এলাকার অসংখ্য মানুষ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে উপস্থিত এলাকাবাসী বলেন, পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন ও তার স্ত্রী সফুরা খাতুন অত্যন্ত ভালো মানুষ ছিলেন। বিল্লাল হোসেনকে এলাকার মানুষ গরীবের ডাক্তার হিসেবে চিনতেন। তাদেরকে এমন নির্মমভাবে হত্যার বিষয়টি কিছুতেই মেনে নেয়া যায় না। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এলাকাবাসী। পরে বাদ আসর সুবর্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথক দুটি জানাজা শেষে নিহত দম্পতি বিল্লাল হোসেন ও সফুরা খাতুনকে বাড়ির পাশের কবরস্থানে দাফন করা হয়েছে।
জানাজার পূর্বে বক্তব্য রাখেন কুমিল্লা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, পাঁচথুবি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল, বনবিভাগের কর্মকর্তা কাজী নুরুল করিম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান হিরন, মেজবাহ উদ্দিন ভূইয়া, সমাজসেবক হাজী মোহাম্মদ সেলিম, জিয়াউল ইসলাম জীবন, আকবর হোসেন ভূইয়া, মোতাহার মেম্বার, সৈয়দ মোতালেব প্রমুখ। জানাজায় ইমামতি করেন সুবর্ণপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ছৈয়দ হাফেজ এমদাদুল হক বাতেন।
এর আগে গত ৫ সেপ্টেম্বর মধ্যরাতে কুমিল্লার সুবর্ণপুরের নিজ বাড়িতে খুন হন পল্লী চিকিৎসক সৈয়দ বিল্লাল হোসেন ও তার স্ত্রী সফুরা খাতুন। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের রহস্য ২৪ ঘন্টার মধ্যেই উদ্ঘাটন করে পুলিশ। গ্রেফতার করা হয় হত্যার মূল পরিকল্পনাকারী নাজমুন নাহার চৌধুরী ওরফে শিউলি এবং তার দুই সহযোগী জহিরুল ইসলাম সানি ও মেহেদী হাসান তুহিনকে। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};