ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
349
সন্তানের মুখ দেখা হলো না রিকশা চালক সাগরের
কুমিল্লায় ট্রাক চাপায় ৩ জন নিহত
Published : Sunday, 12 September, 2021 at 12:00 AM, Update: 12.09.2021 1:39:18 AM

-সন্তানের মুখ দেখা হলো না রিকশা চালক সাগরেরতানভীর দিপু: গত শুক্রবার ৬ মাসের অন্তসত্ত্বা স্ত্রী নাজনীনকে কুমিল্লার চান্দিনায় শ^শুর বাড়িতে পাঠায় বুড়িচং ময়নামতির রিকশাচালক ইসমাইল হোসেন সাগর। দুই দিন পর দেখা হবে বলে সাথে পাঠায় দুই বছরের মেয়ে খাদিজাকেও। শ^শুর জসিম উদ্দিনকে ফোনে জানায়, তার কাছে নাজনীনকে ডাক্তার দেখানোর পুরো টাকা নেই। কিছু টাকা দিয়ে যেন তাকে ডাক্তার দেখানো হয়। পরে সে নিজে গিয়ে নাজনীন ও খাদিজাকে নিয়ে আসবে বাড়িতে। শনিবার সকালেও সাগর ফোনে কথা বলে নাজনীনের সাথে, অনাগত শিশুর খোঁজখবর নেয়। কিন্তু সাগরের দ্বিতীয় সন্তান পৃথিবীতে এসে চোখ মেলার আগেই সেই শিশুর বাবা সাগ সে প্রাণ হারালো সড়ক দুর্ঘটনায়। গতকাল শনিবার ভোরে পাথরবাহী ট্রাকের চাপায় ময়নামতি এলাকায় নিজের রিকশার দুই যাত্রীসহ মৃত্যুবরণ করে রিকশাচালক সাগর। নিহত যাত্রী দু’ জন হলেন মৌলভীবাজার জেলার জুরী থানার আবদুস সালামের ছেলে আবদুল আহাদ ও রজব আলীর ছেলে মোঃ ইউসুফ। ময়নামতি এলাকায় কুমিল্লা সিলেট মহাসড়কের পাশে রিকশা দাঁড় করিয়ে ভাড়া নেবার সময় রিকশাটিকে চাঁপা দেয়। ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিসুর রহমান জানান, মরদেহ ও দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো উদ্ধার করা হয়েছে।
রিকশাচালক সাগরের স্ত্রী স্বামী হারানোর শোকের সাথে আরো দুশ্চিন্তায় তার ধার করা টাকা শোধ করা নিয়ে। ধারের টাকায় রিকশা কিনে চালাচ্ছিলেন সাগর। তার মৃত্যুর পর কিস্তির টাকা কি ভাবে শোধ করবেন এ যেন মরার উপর খাড়ার ঘা। নাজনীন জানান, সে নিজে প্রসূতি। এক মেয়ে খাদিজা এখনো শিশু। স্বামীর মৃত্যুতে সে অকূল পাথারে।
সাগরের শ্যালক সুমন জানান, গ্যারেজ থেকে রিকশা বের করে মাত্র সকাল সকাল ক্যান্টনমেন্টের দিকে আসছিলো। তখনি এই দুর্ঘটনা ঘটে। পরে একজনের কাছ থেকে কল পেয়ে দৌড়ে থানায় এসে দেখি সাগরের মরদেহ।
হাইওয়ে পুলিশ জানায়, শনিবার ভোরে ময়নামতি ইউনিয়ন পরিষদের সামনে রিকশা থেকে নেমে চালককে ভাড়া দিচ্ছিলেন। এসময় সিলেট থেকে কক্সবাজার অভিমুখি একটি পাথরবাহী ট্রাক ওই ময়নামতি এলাকায় রাস্তার পাশে দাড়ানো রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২জন যাত্রী ও রিকশা চালক মারা যায়। এদের মধ্যে রিকশা চালকের বাড়ি ময়নামতি ইউনিয়নের ডাকলাপাড়ায় মৃত মোহাম্মদ আলীর ছেলে ইসমাইল হোসেন সাগর।  এই ঘটনায় ট্রাকের চালক হেল্পারসহ ৩ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। এছাড়া দুর্ঘটনার প্রধান কারণ অনুসন্ধানেও কাজ করছে পুলিশ।  








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};