ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মুরাদনগরে পানিতে ডুবে দু’শিশুর মর্মান্তিক মৃত্যু
Published : Thursday, 30 September, 2021 at 12:00 AM, Update: 30.09.2021 1:26:46 AM
মুরাদনগরে পানিতে ডুবে দু’শিশুর মর্মান্তিক মৃত্যুমো. হাবিবুর রহমান, মুরাদনগর ।।
কুমিল্লার মুরাদনগরে পানিতে ডুবে দু’শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বিকাল আনুমানিক ৩টায় উপজেলার দারোরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, দারোরা গ্রামের আক্তার হোসেনের ছেলে আব্দুর রহমান (৩) ও অপরজন একই বাড়ির নজরুল ইসলামের মেয়ে হাবিবা আক্তার (২)।
জানা যায়, পরিবারের লোকজন হাবিবা আক্তারকে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে পুকুর পাড়ে গিয়ে দেখেন তার লাশ ভাসছে। লাশ ভাসতে দেখে বাড়িতে কান্নার রোল পড়ে যায়। অপর দিকে খোজাখুজি শুরু হয় শিশু আব্দুর রহমানকে। পরিবারের লোকজন ধারণা করে পানিতে নেমে তাকেও খুঁজে পায়। কিছুক্ষণ পর পানির নীচ থেকে মরদেহ উদ্ধার করে আব্দুর রহমানের। উভয়ের মা-বাবা বার বার মূর্চা যাচ্ছিলেন। একই বাড়িতে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছাড়া নেমে আসে। স্বজনদের আহাজারি ও আর্ত চিৎকারে ওই এলাকার আকাশ বাতাস ভারি হয়ে ওঠেছিল। দেখতে আসা প্রতিবেশীরাও কান্নায় ভেঙ্গে পড়েন।
দারোরা ইউপি চেয়ারম্যান শাহজাহান দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, ধারণা করা হচ্ছে, পরিবারের লোকজনের চোখ ফাঁকি দিয়েই ওই দুই শিশু পুকুর পাড়ে যায়। ঘাটলা থেকে পড়ে গিয়েই এমন মর্মান্তিক ঘটনা ঘটে। যে পরিবারে ছোট শিশু আছে তাদের উচিত শিশুদের প্রতি বাড়তি নজর রাখা।