ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় মাদকসহ গ্রেফতার ২
Published : Thursday, 30 September, 2021 at 12:00 AM, Update: 30.09.2021 1:24:04 AM
ব্রাহ্মণপাড়ায় মাদকসহ গ্রেফতার ২ইসমাইল নয়ন।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদকসহ দুইজনকে গ্রেফতার করেছে। একইদিন বিশেষ অভিযান পরিচালনা করে একজন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা'র নির্দেশে উপজেলার সিদলাই ইউনিয়নে এসআই আনোয়ার হোসেন ও এএসআই আজিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গতকাল ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য বহনের অপরাধে নারীসহ দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, মাদারীপুর জেলার শিবচর উপজেলার ভান্ডারী কান্দি গ্রামের মৃত দলিল উদ্দিন সর্দারের ছেলে আব্দুল কুদ্দুস(৪৫) ও একই এলাকার আব্দুর রহিমের মেয়ে পারভীন বেগম(৩৭)। এসময় পুলিশ তল্লাশি করে তাদের কাছ থেকে সাড়ে চার কেজি গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
অপরদিকে এএসআই মীর সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর এলাকায় অভিযান পরিচালনা করে গঙ্গানগর গ্রামের মৃত সানু মিয়ার ছেলে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ জহির হোসেন(৩২)কে গ্রেফতার করে।
এব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন, " গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।