ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1612
১৮ অক্টোবর কুমিল্লা টাউন হলে গণজমায়েত
সবাইকে অংশগ্রহণের আহবান এমপি বাহারের
Published : Saturday, 16 October, 2021 at 12:00 AM, Update: 16.10.2021 1:29:59 AM
১৮ অক্টোবর কুমিল্লা টাউন হলে গণজমায়েত সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে আগামী ১৮ অক্টোবর কুমিল্লা টাউন হল মাঠে গণজমায়েত অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল তিনটায় অনুষ্ঠেয় গণজমায়েতে সবাইকে দলে দলে যোগ দেয়ার আহবান জানিয়েছেন কুমিল্লা সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার। এ বিষয়ে নিজের ফেইসবুক পেইজে একটি পোস্ট দিয়েছেন এমপি বাহার। সেখানে তিনি বলেন, ‘প্রিয় কুমিল্লাবাসী, আসসালামু আলাইকুম। আপনারা ইতিমধ্যে অবগত আছেন যে গত ১৩ তারিখ কুমিল্লায় বিরাজমান সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তি বিনষ্টের লক্ষ্যে ষড়যন্ত্রকারীরা অপচেষ্টা চালায়। কুমিল্লা মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আগামী ১৮ অক্টোবর বিকাল ৩টায় টাউন হল মাঠে সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে এক গনজমায়েতের আয়োজন করা হয়েছে।
সাম্প্রদায়িক সম্প্রতি রক্ষা ও কুমিল্লার শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য উক্ত গনজমায়েতে দলে দলে যোগ দিয়ে সাহায্য করার সকলকে অনুরোধ করছি।
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু’










© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};