ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
365
চৌদ্দগ্রামে ৬ মাসের সাজাপ্রাপ্ত বাবা-মেয়ে গ্রেফতার
মজিবুর রহমান বাবলু
Published : Tuesday, 26 October, 2021 at 6:05 PM
চৌদ্দগ্রামে ৬ মাসের সাজাপ্রাপ্ত বাবা-মেয়ে গ্রেফতারকুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে অভিবাসন আইনের মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত বাবা ও মেয়েকে গ্রেফতার শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। গ্রেফতারকৃতরা হলেন; উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা গ্রামের মৃত মন্তুর আলীর ছেলে মন্তাজ মিয়া ও তার মেয়ে শাহানা বেগম। মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।
তিনি জানান, গ্রেফতারকৃত মন্তাজ মিয়া ও তার মেয়ে শাহানা বেগমের বিরুদ্ধে অভিবাসন আইনের মামলায় কুমিল্লার বিজ্ঞ আদালত ৬ মাসের কারাদন্ড প্রদান করে। এরপর থেকে দীর্ঘদিন তারা পলাতক ছিলেন। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আবদুল মজিদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};