ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মেধাবী শিক্ষার্থীদের উপকরণ বিতরণ
Published : Sunday, 19 December, 2021 at 12:00 AM
মো. হাবিবুর রহমান, মুরাদনগর ||
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন ডালপা সমাজ কল্যাণ পাঠাগারের উদ্যোগে গরিব, অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শিক্ষা সমগ্রীর মধ্যে ছিল স্কুল ব্যাগ, খাতা-কলম, জ্যামিতি বক্স, স্কেল, কাঠ পেন্সিল, নেইল কাটার, টুথব্রাশ ও টুথপেষ্ট।
স্বাধীনতার সুবর্নজয়ন্তী ও ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে ডালপা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার দিনব্যাপি বিভিন্ন ইভেন্ট প্রতিযোগিতা শেষে সন্ধায় ওই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
ডালপা সমাজ কল্যাণ পাঠাগারের সভাপতি আবু মুসা ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সাবেক উপ-পরিচালক লেখক, কলামিষ্ট ও গবেষক ডা. ফোরকান আহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন জেলা সহকারি গণ-গ্রন্থাগারের সহকারি লাইব্ররিয়ান নাফিস সাদিক শিশির ও দৈনিক আমার কাগজের বিশেষ প্রতিনিধি আলাউদ্দিন ভূইয়া, রুপালী ব্যাংকের ডিজিএম কুদ্দুস মিয়া ।
ডালপা সমাজ কল্যাণ পাঠাগারের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাষ্টার ও  কোষাধক্ষ্য  আব্দুল ওয়াহেদের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন প্রবীণ শিক্ষাবিদ নূরুজামান মাষ্টার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফেজ সাইফুর রহমান তুর্কী।