ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা জেলা তথ্য অফিসের আয়োজন মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা
Published : Sunday, 19 December, 2021 at 12:00 AM
গতকাল শনিবার জেলা তথ্য অফিস, কুমিল্লার আয়োজনে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), কুমিল্লা মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) মোহাম্মদ শওকত ওসমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো: আফজাল হোসেন, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ
মো: কামরুজ্জামান, কুমিল্লা প্রেস ক্লাবের আহবায়ক নীতিশ সাহা, সাপ্তাহিক অভিবাদন সম্পাদক মো: আবুল হাসনাত বাবুল।
সভায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ নূরুল হক। বক্তাগণ বলেন, প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে দেশে এখন উন্নয়নের বিপ্লব চলছে। উন্নয়নের এই ধারা আন্তর্জাতিক বিভিন্ন সংস্থা ও নেতৃবৃন্দও প্রশংসা করেছেন। দলমত নির্বিশেষে সকলকে দেশের প্রতি আস্থা বিশ্বাস ও ভালোবাসা বাড়াতে হবে এবং ঐক্যবদ্ধ ভাবে দেশেকে টেকসই উন্নয়নের দিকে এগিয়ে নিতে হবে। এটি সামাজিক ভাবে দেশের সকল নাগরিকের দায়িত্ব। সকল ক্ষেত্রে দুর্নীতি দূর করতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দারিদ্রের বিরুদ্ধে, ক্ষুধার বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। এই যুদ্ধে সকলের ঐক্যবদ্ধ চেষ্টায় জয়লাভ করে ২০৪১ সনে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সরকার বদ্ধ পরিকর। বক্তাগণ বলেন, এই লক্ষ্যে সরকার কাজ করছে। সমাজ ও রাষ্ট্রে শান্তি বজায় রাখার জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। বক্তাগন বলেন, মূল্যবোধের অবস্থানের জন্য সমাজের সচেতন অংশ অনেকাংশে দায়ী। এজন্য ভালো কাজকে উৎসাহিত করতে সকলের প্রতি আহবান জানান।