ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মুুক্তিযোদ্ধাদের যথাযথ মূল্যায়ন করছে আওয়ামীলীগ সরকার--- আবুল হাসেম খান এমপি
Published : Sunday, 19 December, 2021 at 12:00 AM
মুুক্তিযোদ্ধাদের যথাযথ মূল্যায়ন করছে আওয়ামীলীগ সরকার--- আবুল হাসেম খান এমপিইসমাইল নয়ন।।
মুুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সূর্য সন্তান, তাদেরকে যথাযথ মূল্যায়ন করতে হবে। মুক্তিযোদ্ধারা দীর্ঘ নয় মাস যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছে। তাদের আত্নত্যাগে এদেশে লাল সবুজের পতাকা ছিনিয়ে আনা হয়েছে। মুক্তিযোদ্ধাদের জন্য আমরা এদেশে স্বাধীনভাবে বসবাস করতে পারছি। স্বাধীনভাবে চলাফেরা করতে পারছি। তাই তাদেরকে সঠিক জায়গায় সঠিকভাবে সবসময় মূল্যায়ন করতে হবে। বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর সকালে মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুুক্তিযোদ্ধার চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া)  আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য বীর মুুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি একথা বলেন।
তিনি আরো বলেন, সরকার মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ কাজ করে যাচ্ছেন। তাদের পরিবারের জন্য সুযোগ সুবিধা করে চাকরির ব্যবস্থা করে দিচ্ছেন। তাদেরকে সবসময় শ্রদ্ধায় স্মরণ করতে হবে। উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের, ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা হক পপি।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী জাহাঙ্গীর খান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল বারী, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা, মুুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইদ্রিছ মিয়া। সভায় বীর মুুক্তিযোদ্ধা, বীর বিক্রমদের মাঝে সম্মাননা স্মারক ক্রেস্ট বিতরণ করেন প্রধান অতিথি বীর মুুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি।