ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় পাকস্থলীতে ইয়াবা বহনের সময় ৯ শিক্ষার্থীকে আটক
তানভীর দিপু
Published : Tuesday, 15 February, 2022 at 7:46 PM
কুমিল্লায় পাকস্থলীতে ইয়াবা বহনের সময় ৯ শিক্ষার্থীকে আটকপ্রায় ২৪ হাজার পিস ইয়াবাসহ ৯ শিক্ষার্থীকে আটক করেছে র‌্যাব। তারা সবাই পাকস্থলীতে ইয়াবা বহন করে টেকনাফ থেকে ঢাকায় যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে গত ১৪ ফেব্রুয়ারি রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আমতলি এলাকায় বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করে র‌্যাব। পরে তাদের দেয়া তথ্য মতে, পেটের এক্সরে করে পাকস্থলিতে ইয়াবা বহনের বিষয়টি নিশ্চিত হয় র‌্যাব। আজ দুপুরে কুমিল্লায় র‌্যাব-১১ সিপিসি-২ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব জানান কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন। 

র‌্যাব কমান্ডার জানান, শিক্ষার্থীদের মূলত মাদকবহনের কাজে ব্যবহার করে ব্যবসায়িরা। একটি সিন্ডিকেট মাদকের লোভ দেখিয়ে শিক্ষার্থীদের নিয়ে আসে মাদক বহনের কাজে। পরে তাদের মাদক সংক্রান্ত কাজে লিপ্ত থাকার গোপনে করা ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে বাধ্য করা হয় কমবয়সী এসব কলেজপড়ুয়াদের । 

আইনশৃঙ্খলাবাহিনীর উর্দ্ধতন কর্মকর্তারা বলছেন, অভিভাকদের চোঁখ ফাঁকি দিয়ে এসএসসি থেকে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা জড়িয়ে পড়েছেন মাদক পাচারে। যার বেশ কিছু তথ্য এসেছে র‌্যাবের হাতে। তাদের ধরতে অভিযান পরিচালনা করছে র‌্যাব। কুমিল্লায় পাকস্থলীতে ইয়াবা বহনের সময় ৯ শিক্ষার্থীকে আটক

কুমিল্লায় ইয়াবাসহ আটক ৯ শিক্ষার্থী ময়মনসিংহ, নেত্রকোনা ও শেরপুর এলাকার। তাদের বএর ২০২১ সালে পাকস্থলী প্রথম ইয়াবাবহন করে সফল হবার পর আবার তাদের দিয়ে ইয়াবা পাচারের কাজ করায় ব্যবসায়িরা।