ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪
ইসমাইল নয়ন।।
Published : Tuesday, 15 February, 2022 at 7:50 PM
ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় ১৪ ফেব্রুয়ারি সোমবার অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ও মাদক ব্যবসায়ীসহ ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

থানাপুলিশ সূত্রে জানা গেছে, থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে গতকাল ১৪ ফেব্রুয়ারি সোমবার এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর চান্দলা এলাকার (উত্তর চান্দলা-দধিখোলা) দধিখোলা রাস্তার মাথায় জননী বস্ত্র বিতানের সামনের পাকা রাস্তার উপর হতে মোঃ শাহ নেওয়াজ(৩৬)কে গ্রেফতার করে। এসময় পুলিশ তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে। শাহ নেওয়াজ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ এলাকার মৃত অহেদ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে একইদিন এসআই শেখ মফিজুর রহমান, এসআই জীবন কৃষ্ণ মজুমদার, এএসআই বোরহান উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে জিআর পরোয়ানা মূলে আসামি উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে মোঃ সুবেল প্রকাশ সোহেল(৩৭), চান্দলা ইউনিয়নের দধিখোলা এলাকার মৃত মন্তাজ উদ্দিনের ছেলে মোঃ আবুল কাশেম (৪৮) ও 
একই এলাকার মৃত আক্রম আলীমের ছেলে মোঃ শিরু মিয়া (৪৯)কে গ্রেফতার করে। 

এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন,  "আসামীগণকে যথাযথ পুলিশ এস্কট এর মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।"