ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা সদর দক্ষিণে ৯জন গ্রেফতার
Published : Saturday, 26 February, 2022 at 12:00 AM, Update: 26.02.2022 12:34:05 AM
কুমিল্লা সদর দক্ষিণে ৯জন গ্রেফতার মো. মিজানুর রহমান  ||
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় পৃথক পৃথক অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত আসামীসহ ৯ জনকে গ্রেফতার করেছে। এসময় বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে দৈনিক কুমিল্লার কাগজকে জানান, কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।
পুলিশ জানায়, কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এসআই সুজন ও এএসআই দেলোয়ার সঙ্গীয়ফোর্সসহ বৃহস্পতিবার রাত সাড়ে বারোটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোড ঢাকাগামী মাইক্রোস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ১৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ শ্রীভল্লবপুর গ্রামের জয়দেব মজুমদারের পুত্র সৌরভ চন্দ্র মজুমদার (২৩) কে গ্রেফতার করেছেন।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এসআই খালেদ মোশাররফ ও এএসআই রনি গাজী সঙ্গীয়ফোর্সসহ বৃহস্পতিবার গলিয়ারা ইউনিয়নমুখী নোয়াপাড়া তিনরাস্তার মাথা থেকে ২ কেজি গাঁজাসহ হোমনা উপজেলার মাধবপুর গ্রামের খোকন মিয়ার স্ত্রী পারভীন বেগম (৩৫) কে গ্রেফতার করেছে।
পৃথক অভিযান চালিয়ে কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডের নৌয়াগ্রাম রাস্থার মাথা থেকে ধনপুর গ্রামের মৃত ফুল মিয়ার পুত্র সিএনজি চালিত অটোরিকশার চালক পলাতক আসামী মো. হাসান (২৮) কে গ্রেফতার করছে। এসময় গাড়ী তল্লাশী চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এঘটনায় সিএনজি চালিত অটোরিকশাটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ মাদ্রব দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি মামলা দায়ের করেছেন।
পৃথক অভিযান চালিয়ে জিআর-২১৭/১১ মামলার আসামী মো. বিল্লাল, জিআর-১০৯৮/১৭ মামলার আসামী মো. আনোয়ার হোসেন, জিআর-৫১৯/১০ মামলার আসামী মো. জাহাঙ্গীর, নারী ও শিশু-৪৫৩/১৪ মামলার আসামী বাছির আহম্মদ ও আব্দুল মজিদ, নারী ও শিশু-২৫/২২ মামলার আসামী মো. ইসলামকে গ্রেফতার করেছেন। আজ শুক্রবার আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।