ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা সিটি কর্পোরেশনের মাসিক সভা অনুষ্ঠিত
প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদী, মঞ্জুর কাদের মনি ও কাউসারা বেগম সুমি--
Published : Thursday, 4 August, 2022 at 12:00 AM, Update: 04.08.2022 12:58:31 AM

কুমিল্লা সিটি কর্পোরেশনের মাসিক সভা অনুষ্ঠিতনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ নির্বাচিত হয়েছেন ১১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী। এছাড়াও কাউন্সিলরদের সমর্থনে প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মঞ্জুর কাদের মনি এবং সংরক্ষিত নারী কাউন্সিলর(১,২,৩) কাউসারা বেগম সুমি। গতকাল কুমিল্লা সিটি কর্পোরেশনের মাসিক সভায় নব নির্বাচিত কাউন্সিলরদের সমর্থনে এই প্যানেল মেয়রগণ নির্বাচিত হন। গত ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে বিজয়ী হন তারা। হাবিবুর আল আমিন সাদী, মঞ্জুর কাদের মনি ও কাউসারা বেগম সুমি গত মেয়াদেও কুমিল্লা সিটি কর্পোরেশনে কাউন্সিলর পদে বিজীয় হন। তবে এইবারই তারা প্রথম প্যানেল মেয়র পদে দায়িত্ব পেলেন।   
বুধবার কুমিল্লা সিটি কর্পোরেশনের অতীন্দ্রমোহন রায় সম্মেলন কক্ষে সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আরফানুল হক রিফাতের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আবু সায়েম চৌধুরীসহ নব নির্বাচিত কাউন্সিলররা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে যোগাযোগ করা হলে সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র কাউসারা বেগম সুমি জানান, সভায় ৩৩জন কাউন্সিলর উপস্থিত ছিলেন। মেয়র মহোদয়ের প্রস্তাবের প্রেক্ষিতে ২৬ জন কাউন্সিলর হাত তুলে আমাকে সমর্থন জানিয়েছেন। এজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। এছাড়া আমার ওয়ার্ডের ভোটারদের প্রতিও আমি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করার ফলেই আমি আজকে প্যানেল মেয়র হতে পেরেছি।