ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুবি বন্ধুসভার সভাপতি নয়ন, সা. সম্পাদক কিবরিয়া
সাজ্জাদ বাসার
Published : Sunday, 3 January, 2021 at 11:48 AM
কুবি বন্ধুসভার সভাপতি নয়ন, সা. সম্পাদক কিবরিয়াকুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধুসভার কার্যকরী কমিটি-২০২১ ঘোষণা করা হয়েছে। আজ শনিবার ২৫ সদস্য বিশিষ্ট নতুন এ কার্যকরী কমিটির অনুমোদন দেয় বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদ৷

কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী নজরুল ইসলাম নয়ন ও সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের শিক্ষার্থী গোলাম কিবরিয়া। তারা আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

কমিটিতে সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন  ইশতিয়াক আহমেদ ও মেহেদী হাসান একান্ত৷ যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন আব্দুল্লাহ আল মামুন ও জান্নাতুল ফেরদৌস।

এছাড়াও, অন্যান্যরা হলেন সাংগঠনিক সম্পাদক ঐশী ভৌমিক, উপ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, নারী বিষয়ক সম্পাদক আরিফা আক্তার তানজিনা, পাঠচক্র সম্পাদক শারমিন আক্তার নুসার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওয়াফা আক্তার রিমু, যোগাযোগ সম্পাদক মাহফুজুর রহমান আরিফ, প্রচার সম্পাদক নারগিস আক্তার জবা, মানব সম্পদ বিষয়ক সম্পাদক রফিক উদ্দিন, দপ্তর সম্পাদক রুবাইয়াত তাজনীন, সাহিত্য সম্পাদক মো. আল আমিন, পাঠাগার সম্পাদক মারজিয়া আহমেদ রিয়া, প্রশিক্ষণ সম্পাদক রেজওয়ান হক সজীব, অর্থ সম্পাদক ফাহিমা আক্তার, সমাজকল্যাণ সম্পাদক আমেনা আক্তার সুমি, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রায়হান আকন্দ, ক্রীড়া সম্পাদক ফাহিম মোরশেদ, অনুষ্ঠান সম্পাদক উম্মে হাবিবা শান্তা, বিজ্ঞান বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার অপর্ণা, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক ইরতিজ আরা পূরবী।

এছাড়া কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান , ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আবুল হায়াত, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক কাজী এম. আনিছুল ইসলাম ও মার্কেটিং বিভাগের প্রভাষক মাহফুজুর রহমান।