ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
127
বুড়িচংয়ে হামলায় আহত ৪ বাড়ি ঘর ভাংচুর
Published : Tuesday, 12 January, 2021 at 12:00 AM
স্টাফ রিপোর্টার।। কুমিল্লার বুড়িচং উপজেলার লড়িবাগ গ্রামের কৃষক আবু তাহের এর জমি থেকে পাশ্ববর্তী গ্রাম বারেশ্বরের রিফাত লাউ চুরি করতে হাতে নাতে আটক হয়। জমির মালিক লাউ চুরিতে বাঁধা দেয়ায় রিফাত ছুটে গিয়ে রোববার রাত সাড়ে ৯টায় তার নেতৃত্বে দেশীয় অস্ত্র সশস্ত্র ১০-১৫ জন সন্ত্রাসী সজ্জিত হয়ে বাড়ি ঘরে হামলা ভাংচুর লুট পাট করে। ৩ টি ঘর ভাংচুর, নগদ টাকা ২লক্ষ ২২হাজার ৩০০ শত টাকা,সাড়ে ৩ ভরি স্বর্ণ অলংকার সহ ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে। এসময় সন্ত্রাসীর ৪জনকে আহত করে। রাতে আহতদের কে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভিযোগ সূত্রে ও আহত স্বপন মিয়া জানান জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর লড়িবাগ গ্রামের কৃষক আবু তাহের তার বাড়ির পাশের জমিতে লাউ চাষ করেন। রোববার রাতে একই ইউনিয়ন এর পাশ্ববর্তী গ্রাম বারেশ্বরের মোঃ সেলিম মিয়ার ছেলে রিফাত (১৯) আবু তাহের এর জমি থেকে লাউ চুরি করে পেরে ফেলে। তখন আবু তাহের ও তার ছেলে স্বপন মিয়া লাউ চুরির সময় রিফাতকে হাতে নাতে আটক করে ফেলে। খবর পেয়ে তার এলাকার লোকজন এসে রিফাত কে ছাড়িয়ে নেয় এধরণের ঘটনা করবে না মর্মে। এর পর একই রাত সাড়ে ৯ টায় রিফাতের নেতৃত্বে ১০-১৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে সজ্জিত হয়ে বাড়ি ঘরে হামলা চালায় এবং ভাংচুর লুটপাট চালায়। এসময় আবি তাহেরের ৩টি ঘর দা ছেনি নিয়ে কুপিয়ে ঘরের মালামাল ভাংচুর করে। আবু তাহের আরো জানান তার ঘরে সুকেসের ভিতর থাকা নগদ ১লাখ ৮৩ হাজার, ৩০০শত টাকা, সাড়ে ৩ ভরি স্বর্ণ অলংকার লটুকরে এবং তার ভাতিজি জামাই আল আমিন কে জিম্মি করে তার সঙ্গে থাকা৩৮হাজার ৬শত টাকা পকেট থেকে ছিনিয়ে নেয় বলে অভিযোগ করে। এসময় সন্ত্রাসীর হামলা চালিয়ে ৪জনকে আহত করে। তাদের শোর চিৎকারে আশে পাশের লোক জন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহতদের কে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা হলো আবু তাহের (৬০),তার ছেলে মোঃ সমির(১৯), স্বপন মিয়া (২১), আল আমিন (৩২)।
এঘটনায় সোমবার দুপুরে আবু তাহের বাদী হয়ে ৮ জনকে নামীয ৪-৫জনকে অজ্ঞাত আসামী করে একটি অভিযোগ দায়ের করে। আসামীরা হল বারেশ্বর গ্রামের সেলিম মিয়ার ছেলে রিফাত, মৃত্যু অদু মিয়ার ছেলে মোঃ সেলিম মিয়া, আব্দুল ওহাব মিয়ার ছেলে মোঃ কামরুল, সুলতান মিয়ার ছেলে মোঃ সৈকত, বাচ্চু মিয়ার ছেলে মোঃ সৈয়দ, আমির হোসেনের ছেলে মোঃ নবির হোসেন, শাকিল, মনির হোসেন সহ অজ্ঞাত ৪-৫ জন।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};