ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
438
টিকা নিলেন এমপি বাহার
Published : Thursday, 11 February, 2021 at 12:00 AM, Update: 11.02.2021 1:53:27 AM

টিকা নিলেন এমপি বাহারনিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি করোনাভাইরাস প্রতিষেধক টিকা নিয়েছেন। বুধবার কুমিল্লার জেলা সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে টিকাটি নেন। টিকা নেওয়ার পর এমপি বাহার বলেন, জীবনে অনেক ইনজেকশন নিয়েছি কিন্তু করোনা ভ্যাকসিনের মতো অনুভূতি মনে হয়নি। এই ভ্যাকসিনে ভয়ের কোন কারণ নেই।
মুক্তিযুদ্ধে আমরা জয় বাংলা বলে দেশ স্বাধীন করেছিলাম আজকেও আমরা এই ভ্যাকসিনকে বলব জয় বাংলা ভ্যাকসিন। ভ্যাকসিন দিয়ে আমরা দেশকে করোনামুক্ত করবো। বিশ্বের অনেক উন্নতদেশ আজকে এই ভ্যাকসিন দিতে পারে নাই। আমাদের নেত্রীর সাহসী পদক্ষেপের কারণে দেশের চল্লিশোর্ধ সকল মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া হচ্ছে। আমি কুমিল্লা থেকে যে শ্লোগান তুলেছিলাম কুমিল্লা এগুলে এগোবে বাংলাদেশ। আমরা রেজিস্ট্রেশনে দেখেছি প্রথম দিন যখন রেজিস্ট্রেশন শুরু হয় সারা বাংলাদেশে ৭৮ হাজার মানুষ রেজিস্ট্রেশন করেছে।
কুমিল্লা জেনারেল সদর হাসপাতালের সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কে গতকাল বুধবার সকালে করোনা ভ্যাকসিন নেওয়ার পরে এভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করেন হাজী বাহার এমপি।
তিনি আরো বলেন, আমি আমার নির্বাচনী এলাকার মানুষকে বলবো আমরা রেজিস্ট্রেশনে প্রথম ছিলাম, শেষ অবধি প্রথম থাকতে চাই। ৪০ বছরের উর্ধে সবার জন্য ভ্যাকসিন উন্মুক্ত  আপনারা যত দ্রুত সময়ের মধ্যে রেজিস্ট্রেশন করে আসবেন আমাদের এখানে দুইটি কেন্দ্র আছে একটা সিভিল সার্জন অফিস ও অন্যটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল। জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান, কুমিল্লা জেলা স্বাচিপ ও বিএমএ’র সভাপতি ডা. আবদুল বাকী আনিছ, কুমিল্লা জেলা বিএমএ’র সেক্রেটারি ডা. আতাউর রহমান জসিম, স্বাচিপ’র সাধারণ সম্পাদক ডা. মোর্শেদুল আলম, শিশু বিশেষজ্ঞ ডা. মোস্তাক আহমেদ, ডেপুটি সিভিল সার্জন ডা. শাহাদাৎ হোসেন, মেডিকেল অফিসার ডা. সৌমেন রায়, ১১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী, সিনিয়র কনসালটেন্ট ডা. অমৃত কুমার দেবনাথ, সহকারী সার্জন ডা. এনামুল হক প্রমুখ। এমপি বাহারের পরে ভ্যাকসিন নেন ডা. আতাউর রহমান জসিম, ডা. মোর্শেদুল আলম, ডা. মোস্তাক আহমেদ, কুমিল্লা পল্লী উন্নয়ন একাডেমীর উপ-পরিচালক কাজী সোনিয়া রহমান, ভাইস চেয়ারম্যান তরিকুল ইসলাম জুয়েল, এমপি বাহারের সিকিউরিটি অফিসার মনির হোসেন।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};